বরিশালে আন্ত:জেলা চোর চক্রের ৪ সদস্য গ্রেফতার

Spread the love

নাগরিক রিপোর্ট: খুলনা ও যশোরের অভয়নগর এলাকা বরিশাল থেকে চুরি হওয়া দুটি মোটরসাইকেলসহ মোট ৩টি মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে। গ্রেফতার করা হয়েছে আন্ত:জেলা মোটরসাইকেল চোর চক্রের ৪ সদস্যকে। বরিশাল মেট্রোপলিটন পুলিশের কাউনিয়া থানা এ অভিযান চালিয়েছে।
গ্রেফতারকৃতরা হচ্ছে- বরিশাল নগরীর পুরানপাড়া এলাকার মোঃ জসিম উদ্দিন, খুলনার তেরখাদা এলাকার সুজন বৈদ্য, গোপালগঞ্জের হরিদাসপুর এলাকার মাসুদ রানা ও শ্রাবন সরদার।
বরিশাল মেট্রোপলিটন পুলিশের উত্তর জোনের উপ কমিশনার খাইরুল ইসলাম জানান, গত জানুয়ারী মাসে দুটি এবং জুন মাসে আরও দুটি মোটরসাইকেল কাউনিয়া এলাকা থেকে চুরি হয়। সবগুলো মোটরসাইকেল নেয়া হয়েছে রাতে বহুতল ভবনের কোলাপশেকল গেটের তালা ভেঙ্গে। ক্লুহীন এ চুরির ঘটনা উদঘাটন করতে পুলিশে বেগ পেতে হচ্ছিল। পুলিশের বিশেষ টিম গঠন করে চোর চক্রের সন্ধানে নামে।
গত ১০ জুলাই রাতে নগরীর পুরানপাড়া থেকে জসিম উদ্দিনকে গ্রেফতার করা হয়। জসিম পুলিশকে জানায়, গত ২১ জুলাই রাতে দুটি মোটরসাইকেল চুরি করেছে খুলনা থেকে আসা রাজু ও অহিদ। তারা মোটরসাইকেল দুটি খুলনার তেরখাদা এলাকায় গ্যারেজ মালিক সুজনের হেফাজতে রেখেছে। পুলিশ ১১ জুলাই তেরখাদা থেকে সুজন বৌদ্ধকে গ্রেফতার ও দুটি মোটরসাইকেল উদ্ধার করে। জসিম ও সুজনের দেয়া তথ্যের ভিত্তিতে একইদিন গোপালগঞ্জ জেলার হরিদাসপুর এলাকার থেকে মাসুদ রানা ও শ্রাবনকে গ্রেফতার করে। তাদের দেয়া যশোরের অভয়নগর থেকে উদ্ধার করা হয় আরও একটি মোটরসাইকেল। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে বলে জানিয়েছেন উপ কমিশনার খাইরুল ইসলাম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *