ভোলায় আগ্নেয়াস্ত্র-গুলিসহ তিন শীর্ষ সন্ত্রাসী গ্রেফতার

Spread the love

নাগরিক রিপোর্ট: র‌্যাবের অভিযানে আগ্নেয়াস্ত্র ও গুলিসহ দ্বীপ জেলা ভোলায় ৩ শীর্ষ সন্ত্রাসী গ্রেফতার হয়েছে। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে।
র‌্যাব-৮ সোমবার এক প্রেস বিজ্ঞপ্তিতে জানিয়েছে, র‌্যাবের একটি আভিযানিক দল সোমবার ভোলা জেলার সদর থানাধীন দক্ষিণ রাজাপুর এলাকায় অভিযান চালিয়ে (১) মোঃ রফিকুল ইসলাম(৫৫), মোঃ হাবিবুর রহমান ওরফে বাচ্চু হাওলাদার(৪৫) এবং মোঃ ভূট্টো সর্দার(৪৫) কে গ্রেফতার করে। এ সময় তাদের কাছ থেকে অস্ত্র ও মাদক উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত মোঃ রফিকুল ইসলামের থেকে একটি একনালা বন্দুক, একটি ওয়ান শুটার গান, তিন রাউন্ড কাতুর্জ এবং ২০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। আসামী মোঃ হাবিবুর রহমান ওরফে বাচ্চু হাওলাদারের কাছ থেকে একটি ওয়ান শুটার গান, দুই রাউন্ড কাতুর্জ এবং ১৪ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।
র‌্যাব জানায়, আসামী মোঃ রফিকুল ইসলামের নামে ভোলা সদর থানাসহ বিভিন্ন থানায় ২০টি মামলা, মোঃ হাবিবুর রহমানের নামে ৫টি মামলা এবং আসামী মোঃ ভূট্টো সর্দারের নামে ১৩ টি মামলা রয়েছে। গ্রেফতারকৃত আসামীগণ শীর্ষ সন্ত্রাসী। তাদের বিরুদ্ধে চাঁদাবাজি, খুন, ধর্ষণ, গণধর্ষণসহ কয়েকটি মামলায় ওয়ারেন্ট রয়েছে।
জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামীগণ ঘটনার সত্যতা স্বীকার করে। এ ঘটনায় র‌্যাব-৮ গ্রেফতারকৃতদের বিরুদ্ধে ভোলা সদর থানায় অস্ত্র ও মাদক আইনে পৃথক মামলা দায়ের করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *