গৃহবধুকে বিবস্ত্র করে পানিতে চুবিয়েছে প্রতিপক্ষ

Spread the love

বাউফল প্রতিনিধি : প্রকাশ্য রাস্তায় কুলসুম বেগম (৩৫) নামের এক গৃহবধূকে বিবস্ত্র করে পৈশাচিক কায়দায় পিটিয়ে রক্তাক্ত জখমের পর পানিতে ফেলে চুবিয়েছে প্রতিপক্ষ। শুক্রবার সকালে বগা ইউনিয়নের সাবপুরা গ্রামে এ ঘটনা ঘটেছে। এ ঘটনায় আহত ওই গৃহবধূসহ ৫ জনকে বাউফল স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

জানা গেছে, ওই এলাকার ধলু খান, বাবুল খান ও কাসেম খানের সাথে জমি নিয়ে প্রতিপক্ষ আনোয়ার খানের মামলা মোকদ্দমা চলে আসছিল। গত ৩-৪ দিন আগে মামলা মোকদ্দমা নিয়ে বাবুল খানের সাথে তার ভাতিজা অনোয়ার খানের ঝগড়া হয়। কথাকাটাকাটির এক পর্যায়ে বাবুল খান ভাতিজা আনোয়ারকে চড়থাপ্পর মারেন।

ঘটনার দিন সকাল ৭টার দিকে বাবুল খানের ভাই ধলু খান (৬৫) বাড়ি থেকে বালিয়া বাজারে তার দোকানে যাওয়ার পথে ওই ঘটনার জের ধরে ভাতিজা আনোয়ার খান, জাহাঙ্গীর, লতিফ মোল্লা, হুমায়ন মুন্সীসহ ৫-৭ জন লোক তাকে মারধর করেন। এ খবর পেয়ে তার ছেলে কবির খানের স্ত্রী কুলসুম বেগম শ্বশুরকে রক্ষা করতে গেলে প্রতিপক্ষ তাকে প্রকাশ্য রাস্তায় এলোপাতাড়ি ভাবে পিটিয়ে জখম করে এবং পরনের সেলোয়ার ও কামিজ টেনেহেচরে ছিড়ে বিবস্ত্র করে ফেলে । এক পর্যায়ে ওই গৃবধূকে পানিতে নামিয়ে চুবানো হয়। এ খবর পেয়ে বাড়ির অন্যান্য লোকজন এগিয়ে এলে তাদেরকেও পিটিয়ে জখম করে। এ ঘটনায় গৃহবধূ কুলসুম তার শ্বশুর ধলু খান, আবদুস সত্তার, চাঁন খান, প্রতিবন্ধী খাদিজা বেগমসহ ৫ জন গুরুতর আহত হন। স্থানীয় লোকজন তাদেরকে উদ্ধার করে বাউফল স্বাস্থ্য কমপ্লেক্সে এনে ভর্তি করেছেন।
জরুরী বিভাগের চিকিৎসক জানান, গৃহবধূ কুলসুমের মাথায় ৮টি ও আবদুস সত্তার মাথায় ৬টি সেলাই দেয়া হয়েছে। এ ছাড়াও তার একটি দাঁত ভেঙ্গে ফেলে। আহত অন্যান্যদের শরীরে ফুলা জখমের চিহ্ন রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *