বরিশাল বিশ্ববিদ্যালয়ে ঈদে মিলাদুন্নবী (সা.) উদযাপান

Spread the love

নাগরিক ডেস্ক: যথাযোগ্য ধর্মীয় মর্যাদা ও ভাব গাম্ভির্যের মধ্য দিয়ে বরিশাল বিশ্ববিদ্যালয়ে উদ্যাপিত হয়েছে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.)। ঈদে মিলাদুন্নবী (সা.) উপলক্ষে শুক্রবার বাদ আসর বিশ্ববিদ্যালয় প্রশাসনের আয়োজনে ববির কেন্দ্রীয় মসজিদে মিলাদ ও দোয়া মোনাজাতের আয়োজন করা হয়।

দোয়া মোনাজাতে অংশ নেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মো. ছাদেকুল আরেফিন। মিলাদ ও দোয়া মোনাজাতে মহানবী হযরত মুহাম্মদ (সা.) এর জীবনীর উপর সংক্ষিপ্ত আলোচনা করা হয়। আলোচনায় অংশ নিয়ে উপাচার্য প্রফেসর ড. মো. ছাদেকুল আরেফিন মহানবীর জীবনাদর্শকে শক্তি হিসেবে গ্রহন করার জন্য মুসলিম উম্মাহ সহ সকলের প্রতি আহবান জানান।

এসময় তিনি করোনা মহামারি থেকে সকলের পরিত্রান পাওয়ার জন্য মহান আল্লাহর নিকট বিশেষ রহমত কামনা করেন।


বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় মসজিদ পরিচালনা কমিটির আহবায়ক রসায়ন বিভাগের সহকারি অধ্যাপক ড. মো: নাজমুল কায়েসের সঞ্চালনায় উক্ত দোয়া মোনাজাতে সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন রেজিস্টার (অ.দা) অধ্যাপক ড. মো. মুহসিন উদ্দিন, বিভিন্ন বিভাগের চেয়ারম্যানবৃন্দ, শিক্ষক সমিতির সভাপতি, সাধারন সম্পাদক, মসজিদ পরিচালনা কমিটির অন্যান্য সদস্যবৃন্দ, শিক্ষকমন্ডলী, শিক্ষার্থী, কর্মকর্তা, অফিসার্স এসোসিয়েশনের নেতৃবৃন্দ, কর্মচারি সমিতির নেতৃবৃন্দসহ মুসল্লীরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *