বরিশালে প্রতিপক্ষের কোপে ছাত্রদল নেতা হাসপাতালে

Spread the love

নাগরিক রিপোর্ট: বরিশালে ছাত্রদল নেতা রফিকুল ইসলাম টিপু(২৮) কে কুপিয়ে গুরুতর জখম করেছে প্রতিপক্ষরা। শনিবার রাতে তাকে নগরীর কালীবাড়ি রোডস্থ সরকারি বরিশাল কলেজ সংলগ্ন শ্রীনাথ চ্যাটার্জি লেনে তাকে কুপিয়ে রাস্তায় ফেলে রাখে সন্ত্রাসীরা। তাকে মুমূর্ষু অবস্থায় শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়েছে। প্রসঙ্গত, কয়েকবছর আগে টিপুর ভাই রাফসান আহমেদ জিতুকে কুপিয়ে হত্যা করে সন্ত্রাসীরা। জানা গেছে, তারা দুই ভাই বরাবরই বিএনপির যুগ্ন আহবায়ক মজিবর রহমান সরোয়ার বলয়ের বিপরীতে রাজনীতি করে আসছিল।

জানা গেছে, শনিবার বিএনপির ৭ মার্চের কর্মসুচীতে সদর রোডস্থ অশ্বিনী কুমার টাউন হলের সামনে প্রতিপক্ষের সাথে কথা কাটাকাটি হয় টিপুর। টিপু ছাত্রদল ক্যডার হিসেবে স্থানীয়ভাবে পরিচিত। ওই ঘটনার পর রাতে টিপু বরিশাল কলেজ সংলগ্ন একটি রেস্তোরায় আড্ডা দিচ্ছিল টিপুর। আকস্মিকভাবে রাত ৯টার দিকে মোটরসাইকেলযোগে আসা একদল সন্ত্রাসী তার ওপর হামলা করে। এসময় টিপুকে এলোপাতাড়ি কুপিয়ে চলে যায় সন্ত্রাসীরা।

স্থানীয়রা টিপুকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করেশেবাচিম হাসপাতালে ভর্তি করে। শনিবার রাত সাড়ে ১১টায় হাসপাতাল সুত্রে জানা গেছে, ধারালো অস্ত্রের আঘাতে টিপু মাথাসহ বিভিন্ন স্থানে গুরুতর জখম হয়েছে। তার অবস্থা অনেকটা আশঙ্কাজনক বলে জানিয়েছেন কর্তব্যরত চিকিৎসক।

এব্যপারে বরিশাল কোতয়ালী মডেল থানার ওসি মো: নুরুল ইসলাম জানান, দলীয় আধিপত্তকে কেন্দ্র করে টিপুকে কুপিয়ে জখম করা হয়। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। হামলাকারীদের গ্রেফতারের চেস্টা চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *