আ’লীগ নেতার বিরুদ্ধে ওয়ার্ড কাউন্সিলরের মাছ লুট মামলা

Spread the love

নাগরিক রিপোর্ট: বরিশাল নগরীর ২৪ নম্বর ওয়ার্ড আওয়ামীলীগের সাধারন সম্পাদক সাফিন মাহমুদ তারিক খানসহ তার ১৪ সহোযোগীর বিরুদ্ধে পুকুরের মাছ লুটের অভিযোগ এনে মামলা দায়ের করেছেন একই ওয়ার্ডের আওয়ামীলীগ দলীয় কাউন্সিলর শরীফ মো. আনিছুর রহমান। তিনি সোমবার বরিশাল মেট্রোপলিটন ম্যাজিষ্ট্রেট আদালতে মামলাটি দায়ের করেন। আদালত অভিযোগ গ্রহন করে কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে তদন্ত প্রতিবেদন দেয়ার নির্দেশ দিয়েছেন।


মামলায় অভিযোগ করা হয়েছে, তিনি (আনিছুর রহমান) ডিক্রিমুলে ২৪ নম্বর ওয়ার্ডের পূর্ব রূপাতলীতে লালর দীঘির নামক জলাশয়ের মালিক। সেখানে তিনি বানিজ্যিকভাবে বিভিন্ন প্রকার মাছ চাষ করেছেন। বর্তমানে সেখানে প্রায় ২০ লাখ টাকার মাছ রয়েছে। গত ৭ নভেম্বর ওয়ার্ড আওয়ামীলীগের সাধারন সম্পাদক সাফিন মাহমুদ তারিক খানের নেতৃত্বে তার সহযোগীরা প্রায় ৩ লাখ টাকার মাছ ধরে নিয়ে যায়। খবর পেয়ে আনিছ শরীফের লোকজন সেখানে গেলে তাদের ওপর হামলা চালানো হয়। বাদী আনিছ শরীফ আরো অভিযোগ করেন, ওই জলাশয়ে মাছ চাষ করতে হলে তার কাছে ৫ লাখ টাকা চাঁদা দাবী করেছেন সাফিন মাহমুদ।


তবে মাছ লুটের অভিযোগ অস্বীকার করে আওয়ামীলীগ নেতা সাফিন মাহমুদ তারিক খান বলেন, তার বিরুদ্ধে অভিযোগ পুরোপুরি মিথ্যা। রাজনৈতিক বিরোধের জের ধরে তার বিরুদ্ধে ওই মামলা দায়ের করা হয়েছে। এর আগেও আনিছ শরীফ আরো দুটি মামলা করে তাকে হয়রানি করছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *