বিচ্ছেদ নিয়ে ফারিয়া যা বললেন

Spread the love

বিয়ের ঠিক এক বছর নয় মাসের মাথায় ভাঙনের সুর বাজলো অভিনেত্রী শবনম ফারিয়া ও হারুন অর রশীদ অপুর সংসারে। গত শুক্রবার তারা দুজনেই বিচ্ছেদ পত্রে সই করেন। আর গতকাল এক ফেসবুকবার্তায় বিষয়টি প্রকাশ্যে আনেন ফারিয়া। তাদের বিচ্ছেদ নিয়ে শোবিজ পাড়ায় চলছে নানা আলোচনা-সমালোচনাও।

বিষয়টি নিয়ে এবার মুখ খুলেছেন শবনম ফারিয়া। এক ফেসবুক পোস্টে তিনি জানিয়েছেন, ‘তার মানে কি দাঁড়ালো, মানুষ ব্লেইম গেইম, গালি-গালাজ, মানুষকে ছোট করা পছন্দ করে! বিচ্ছেদ কেন সুন্দর হবে! কেন বলবে আমরা বিচ্ছেদের পরও বন্ধু থাকবে! যেই মানুষটা গত ৫ বছর ধরে আমার জীবনের সাথে প্রত্যক্ষ/ পরোক্ষভাবে জড়িয়ে ছিল, এতো এতো স্মৃতি যা চাইলেই মোছা যাবে না তাকে কীভাবে ছোট করি?

অবশ্যই মানুষটার সাথে আমার যথেষ্ট কারণ না থাকলে বিচ্ছেদের মতো সিদ্ধান্তে আসতাম না।’

তিনি আরও লিখেছেন, ‘কাউকে অসম্মান করে যেমন কেউ বড় হতে পারে না তেমনি আমাদের কাছের সবাই ও পরিবার জানে কেন এই সিদ্ধান্তে আসা! তার বাইরে কাউকে কোনো ধরনের এক্সপ্ল্যানেশন দেওয়ার কোনো দরকারই নাই। ইনফেক্ট আমরা চাইও নাই কাউকে জানাতে, কিন্তু ভুয়া “একি করলেন শবনম ফারিয়া” নিউজ না দেখার জন্যে আমরা জানাতে বাধ্য হই! সুতরাং প্লিজ মাথায় নেন, শেষটাও সুন্দর হতে পারে। শেষটাও সম্মান দিয়ে, ভালবাসার সাথে শেষ হতে পারে। আমার কষ্ট/আমার অভিমান সব আমার কাছেই থাক। এবং মনে রাখবেন, কাউকে ছোট করা আল্লাহ্ কখনোই পছন্দ করেন না।’

উল্লেখ্য, ২০১৫ সালে ফেসবুকের মাধ্যমে অভিনেত্রী শবনম ফারিয়া ও হারুন অর রশীদ অপুর পরিচয়। দুজনের ভালো বন্ধুত্ব তৈরি হয়। তিন বছর পর বন্ধুত্বের সীমানা পেরিয়ে ২০১৮ সালের ফেব্রুয়ারিতে আংটিবদল হয় তাদের। আর জমকালো আয়োজনের মধ্যদিয়ে গত বছর ১ ফেব্রুয়ারিতে বিয়ে বন্ধনে আবদ্ধ হন তারা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *