কাঞ্চন-রোজিনা জুটি আবার আসছেন চলচিত্রে

Spread the love

নাগরিক বিনোদন : ইলিয়াস কাঞ্চন ও রোজিনা আবার জুটি হয়ে আসছেন চলচিত্রের পর্দায়। এক সময়ে তারা ঢাকাই চলচিত্রে জনপ্রিয় জুটি ছিলেন। দর্শকদের উপহার দিয়েছেন ‘বংশধর’, ‘নসীব’, ‘রতন মালা’, ‘নিকাহ’, ‘সম্মান’সহ বেশ কিছু চলচ্চিত্র। এই জুটি সবশেষ অভিনয় করেন ‘হঠাৎ দেখা’ শিরোনামের একটি নাটকে। তাও বছর দশেক আগে। দীর্ঘ বিরতির পর এবার তারা স্বামী-স্ত্রী চরিত্র নিয়ে আসছেন চলচিত্রের পর্দায়।

এবার এই জুটি ‘ফিরে দেখা’ চলচ্চিত্রে স্বামী-স্ত্রীর চরিত্রে অভিনয় করবেন। সরকারি অনুদানে নির্মিত এই চলচ্চিত্রটি পরিচালনা করছেন রোজিনা নিজেই। এর আগে, একাধিক নাটক পরিচালনা করলেও এটি তার প্রথম চলচ্চিত্র পরিচালনা।

রোজিনা বলেন, ‘অনেক প্রত্যাশা নিয়ে সিনেমাটি করছি। প্রথম সিনেমা পরিচালনা, তাই মুক্তিযুদ্ধকেই প্রেক্ষাপট হিসেবে বেছে নিলাম। গল্পটি বেশ চমৎকার। আশা করি, দারুণ একটি সিনেমা দর্শকদের উপহার দিতে পারবো।’
ইলিয়াস কাঞ্চন বলেন, ‘রোজিনা আমার দীর্ঘদিনের সহকর্মী। তিনি যখন এই ছবির জন্য বললেন, “না” করতে পারিনি। আগামী মার্চ থেকে আমার অংশের শুটিং হবে। একটি বাস্তব ঘটনা নিয়ে ছবির গল্প। মুক্তিযুদ্ধে স্বামীহারা এক নারীর কাহিনি উঠে আসবে।’

রোজিনা জানান, ‘ফিরে দেখা’ চলচ্চিত্রে তার ভাইয়ের চরিত্রে অভিনয় করবেন চিত্রনায়ক নিরব। তবে তার নায়িকা কে হবেন তা এখনো ঠিক হয়নি। আর আগামী ১ মার্চ থেকে নিজ জন্মস্থান রাজবাড়িতে শুরু হবে এর দৃশ্যধারণের কাজ।

প্রসঙ্গত, ২০১৯-২০ অর্থবছরে ‘ফিরে দেখা’ সরকারি অনুদান পেয়েছে। ফেব্রুয়ারিতে এর শুটিং শুরু হওয়ার কথা থাকলেও করোনার কারণে তা মার্চে শুরু হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *