পলিটেকনিক ছাত্রদলের কমিটি পূনর্গঠনের দাবী

Spread the love

নাগরিক রিপোর্ট:
বরিশাল সরকারি পলিটেকনিক ইনষ্টিটিউট শাখা ছাত্রদলের সদ্য গঠিত কমিটি বাতিলের দাবী জানিয়েছেন সংগঠনের একাংশের নেতারা। রোববার দুপুরে নগরীর সদর রোড অশ্বিনী কুমার হল সংলগ্ন বিএনপি কার্যালয়ে সংবাদ সম্মেলন করে এ দাবী জানানো হয়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন সদ্য গঠিত কমিটির যুগ্ন আহবায়ক জুবায়ের হোসেন জুয়েল। তিনি বলেন, কমিটির আহবায়ক ফয়সালুর রহমান ইমন ও সদস্য সচিব আবদুল্লাহ আল মিশন পলিটেকনিকের ছাত্র নন। সদস্য সচিব জেলা ছাত্রলীগের এক প্রভাবশালী সহ সভাপতির কর্মী। তাদের বিগত দিনে আন্দোলন সংগ্রামে দেখা যায়নি। পলিটেকনিকের শিক্ষার্থীদের সঙ্গে তাদের কোন সম্পৃক্ততাও নেই। ঘোষিত কমিটি বাতিল করে পলিটেকনিক কলেজে ছাত্রদলের কমিটি পুনর্গঠনের দাবী জানানো হয়েছে সংবাদ সম্মেলনে।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন ৩ যুগ্ন আহবায়ক যথাক্রমে সাবাব হোসেন, মো. শামীম ও মাইনুল ইসলাম।

সংবাদ সম্মেলরে করা অভিযোগ প্রসঙ্গে মহানগর ছাত্রদলের সভাপতি রেজাউল করীম রণি বলেন, কাংক্ষিত পদ না পেয়ে পলিটেকটিক ছাত্রদলের কিছু নেতা ঘোষিত কমিটির বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছেন। তাদের অভিযোগ অসত্য।


উল্লেখ্য, গত ৭ জানুয়ারী বরিশাল সরকারি পলিটেকনিক ইনষ্টিউটসহ বিভিন্ন কলেজ, ওয়ার্ড ও উপজেলা শাখা ছাত্রদলের কমিটি ঘোষনা করেছে জেলা ও মহানগর ছাত্রদল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *