পুলিশ ফুটবল আইজিপি কাপে পটুয়াখালী চ্যাম্পিয়ন

Spread the love

পটুয়াখালী প্রতিনিধিঃ
পটুয়াখালী পুলিশ লাইন্স মাঠে বাংলাদেশ পুলিশ ফুটবল চ্যাম্পিয়নশীপ আইজিপি কাপ প্রতিযোগিতায় পটুয়াখালী জেলা পুলিশ চ্যাম্পিয়ন হয়েছে। রানার্সাপ হয়েছে আর আর এফ বরিশাল পুলিশ।
শনিবার বিকাল তিন টায় পুলিশ লাইন্স মাঠে বাংলাদেশ পুলিশ ফুটবল চ্যাম্পিয়নশীপ আইজিপি কাপ প্রতিযোগিতায় পটুয়াখালী জেলা পুলিশ বণাম আর আর এফ বরিশাল পুলিশ দলের প্রথম খেলায় ১-১ গোলে ড্র হওয়ায় ট্রাই বেরেকারে পটুয়াখালী জেলা পুলিশ দল ৪-১ গোলে আর আর এফ বরিশাল পুলিশ দলকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়।

খেলা শেষে পটুয়াখালীর পুলিশ সুপার মোহাম্মদ মইনুল হাসান পিপিএম এর সভাপতিত্বে পুরস্কার বিতরন অনুষ্ঠানে অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা খলিলুর রহমান মোহন, জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা কাজী আলমগীর, প্রেসক্লাবের সাধারন সম্পাদক জালাল আহমেদ,

অতিরিক্ত পুলিশ সুপার মোঃ মাহফুজুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) শেখ বেল্লাল হোসেনসহ জেলা পুলিশের অন্যান্য কর্মকর্তা, সাংবাদিক ও বিপুল সংখ্যক ক্রীড়ামোদি। এ প্রতিযোগিতায় শ্রেষ্ঠ খেলোয়ার নির্বাচিত হয়েছে চ্যাম্পিয়ন দলের তরিকুল ইসলাম। এ ছাড়াও সুটিং প্রতিযোগিতায় বিজয়ী নারী পুলিশ সদস্যদের হাতে পুরস্কার তুলে দেন পুলিশ সুপার মইনুল হাসান পিপিএম। খেলায় রেফারী ছিলেন রেজাউল করিম, সোহেল মাসুদ, আয়ুব আলী ও বাদল হালদার। ভাষ্যকারের দায়িত্ব পালন করেন এইচ এম সোহেল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *