টিকা নেয়ার ভান করে ফটোসেশন করলেন এমপি নাজমা

Spread the love

নাগরিক ডেস্ক : টিকা নেয়ার ভান করে ফটোসেশন করে আলোচিত হলেন সংসদ সদস্য উম্মে ফাতেমা নাজমা বেগম ওরফে শিউলি আজাদ। তিনি ব্রাম্মনবাড়িয়ার সরাইলে টিকা গ্রহণের ভান করে ফটোসেশন করেছেন।
উম্মে ফাতেমা নাজমা বেগম ওরফে শিউলি আজাদ সরাইল উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক ও সংরক্ষিত ৩১২ আসনের সংসদ সদস্য।
রোববার দুপুর সোয়া ১২টার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনাভাইরাসের টিকাদান কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠানে টিকা না নিয়ে টিকা নেয়ার ভান করে ফটোসেশন করেন তিনি।

এ সময় উপস্থিত ছিলেন- উপজেলা পরিষদের চেয়ারম্যান রফিক উদ্দিন ঠাকুর, উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) আরিফুল হক মৃদুল, সহকারী কমিশনার (ভূমি) ফারজানা প্রিয়াংকা, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নোমান মিয়া, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আবু হানিফ, মহিলা ভাইস চেয়ারম্যান রোকেয়া বেগম, সদর ইউপি চেয়ারম্যান আবদুল জব্বার প্রমুখ।

এদিকে একজন সংসদ সদস্যের এমন ফটোসেশনে উপস্থিত লোকদের মধ্যে বিরূপ প্রতিক্রিয়ার সৃষ্টি হয়। তবে এ ব্যাপারে প্রকাশে কেউ মুখ খুলতে চাননি।
এ ব্যাপারে সংরক্ষিত আসনের সংসদ সদস্য উম্মে ফাতেমা নাজমা বেগম বলেন, আমি টিকা নেইনি। ফটোসেশনের বিষয়ে তিনি বলেন, ‘এটা আনঅফিশিয়ালি। উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রোকেয়া বেগমকে অভয় দেয়ার জন্য ও নার্সকে বোঝানোর জন্য টিকা নেয়ার ঢং করেছি।’

এ ব্যাপারে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নোমান মিয়া বলেন, রোববার দুপুরে সাংসদ উম্মে ফাতেমা নাজমা বেগম ওরফে শিউলি আজাদ সরাইলে টিকা কার্যক্রমের উদ্বোধন করেছেন। পরে আমি শুনেছি তিনি স্বাস্থ্য কমপ্লেক্সের একটি রুমে টিকা নেয়ার একটি ফটোসেশন করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *