‘বিগ বস-১৪’র বিজয়ী রুবিনা

Spread the love

নাগরিক ডেস্ক:
টানা সাড়ে চার মাস হাড্ডাহাড্ডি লড়াইয়ের পর ‘বিগ বস-১৪’ জিতে নিয়েছেন রুবিনা দিলাইক। রোববার (২১ ফেব্রুয়ারি) ছিলো ‘বিগ বস’র অন্তিম পর্ব। এই সিজনের বিজয়ী হয়েছেন টেলি তারকা রুবিনা। ফার্স্ট রানার আপ হয়েছেন গায়ক রাহুল বৈদ্য। বিগ বসের ট্রফি জেতার পাশাপাশি ৩৫ লাখ টাকার পুরস্কারও পেয়েছেন রুবিনা।

৩ অক্টোবর শুরু হয়েছিলো বিগ বসের ঘরে প্রতিযোগীদের পথ চলা। এই সিজন চলেছে সবচেয়ে বেশি দিন ধরে। ফাইনালে খেতাব জেতার লড়াইয়ে ছিলেন ৫ প্রতিযোগী। যার মধ্যে রাখি সাওয়ান্ত কয়েক সপ্তাহ আগে বিগ বসের ঘরে প্রবেশ করেছিলেন। অন্যদিকে, রানার আপ রাহুল একবার শো ছেড়ে বাইরে বেরিয়ে গেলেও আবার ফিরে আসেন।

কিন্তু শো শুরুর প্রথম দিন থেকেই বিগ বসের ঘরে মনোরঞ্জনের রসদ জুগিয়ে গিয়েছেন ‘ছোটি বহু’ ও ‘শক্তি’ খ্যাত টিভি তারকা রুবিনা। যেকোনো ক্ষেত্রে নিজের আদর্শ ও চিন্তাধারাকে খেলার স্ট্র্যাটেজির মধ্যে এনে একের পর এক গোল করেছেন রুবিনা। দর্শকদের অন্যতম পছন্দের প্রতিযোগী ছিলেন তিনি। অবশেষে ‘বিগ বস’ চ্যাম্পিয়ন হলেন তিনিই।

উল্লেখ্য, বিগ বস মানেই শুধু কথা কাটাকাটি, ঝগড়া বা মস্তিষ্কের চাপ নয়, সেখানে প্রেমও জায়গা পেয়ে থাকে। আর তাই চলতি সিজনে রুবিনার সঙ্গে বিগ বসের ঘরে হাজির তার স্বামী অভিনব। স্বামীর সঙ্গে রুবিনার দুষ্টু মিষ্টি প্রেম-খুনসুটির সাক্ষী থেকেছে দর্শক।

অন্যদিকে, অপর দুই প্রতিযোগী এজাজ খান ও পবিত্রা পুনিয়া বিগ বসের বাড়িতে এসেই প্রেমে পড়েন। এমনকী জসমিন ও আলির প্রেম নিয়ে বিস্তর জল্পনা তৈরি হয়। এই সব কিছুর মধ্যে ‘ড্রামা কুইন’ রাখি সাওয়ান্তও দর্শকদের বিনোদন জুগিয়ে গিয়েছিলেন। কিন্তু ১৪ লাখ টাকা নিয়ে চ্যাম্পিয়নশিপের লড়াই থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নেন রাখি।

প্রসঙ্গত, জনপ্রিয় এই শো’র সঞ্চালনা করেছেন সালমান খান। ফাইনালের দিনও মাতিয়ে দেন তিনি। ‘বিগ বস-১৪’ জেতার পর রুবিনা সকলকে ধন্যবাদ দিয়ে জানিয়েছেন, অসাধারণ এক জার্নি ছিলো তার। নিজেকে নতুন ভাবে খুঁজে পেয়েছেন। গত বছর ‘বিগ বস’ জয়ের খেতাব পেয়েছিলেন অভিনেতা সিদ্ধার্থ শুক্লা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *