বিউটি খানের চিকিৎসার দায়িত্ব নিলেন গাজীপুরের মেয়র

Spread the love

নাগরিক ডেস্ক : কক্সবাজারে কনসার্টে যাওয়ার পথে চট্টগ্রামের মিরসরাইতে সড়ক দুর্ঘটনায় মারাতœক আহত তরুণ সংগীতশিল্পী বিউটি খানের চিকিৎসা খরচের দায়িত্ব নিয়েছেন গাজীপুর সিটি করপোরেশনের মেয়র অ্যাডভোকেট জাহাঙ্গীর আলম। গণমাধ্যমকে সম্প্রতি এমন তথ্য জানিয়েছেন জনপ্রিয় উপস্থাপক আনজাম মাসুদ। বিষয়টির সমন্বয়ও করেছেন তিনি। এ প্রসঙ্গে আনজাম মাসুদ বলেন, বিউটি আমাদের গাজীপুরের মেয়ে। তার স্বামীর সঙ্গে চিকিৎসা সংক্রান্ত বিষয়ে আমার কথা হয়েছে। আমরা বিষয়টি মেয়র মহোদয়ের কাছে উপস্থাপন করলে তিনি তার চিকিৎসার ব্যয়ভার বহন করবেন বলে জানিয়েছেন। সম্প্রতি বঙ্গবন্ধুর জš§শতবার্ষিকী উপলক্ষ্যে গাজীপুরে আয়োজিত একটি কনসার্টে এ ঘোষণা দিয়েছেন মেয়র। ঘোষণার পর সেই কার্যক্রমও শুরু হয়েছে।
এ প্রসঙ্গে বিউটির স্বামী রাজীব বলেন, মেয়র মহোদয় বিউটির চিকিৎসার দায়িত্ব নিয়েছেন। আনজাম ভাইয়ের মাধ্যমে বিষয়টির সমন্বয় হচ্ছে। তিনি আমাদের সবসময় খোঁজ খবরও রাখছেন। আমরা মেয়র মহোদয়ের প্রতি এ জন্য কৃতজ্ঞ।
বর্তমানে বিউটির চিকিৎসা চলছে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে। দুর্ঘটনায় ডান হাত, ডান পা, বাঁ কাঁধ ও মুখে মারাতœক আঘাত পেয়েছেন তিনি। ডাক্তাররা জানিয়েছেন, প্রচুর রক্তক্ষরণ ও আঘাতের কারণে বিউটি শারীরিকভাবে অনেক দুর্বল হয়ে পড়েছেন। দুর্বলতা কাটিয়ে ওঠার পর অস্ত্রপচারের মাধ্যমে তার পরবর্তী চিকিৎসা করা হবে।
প্রসঙ্গত, ১৩ মার্চ চট্টগ্রামের মিরসরাই নামক স্থানে উল্টো পথে লরি এসে বিউটিদের বহনকারী মাইক্রোবাসকে আঘাত করে। এ ঘটনায় প্রাণ হারান বাংলাদেশের দুই যন্ত্রশিল্পী হানিফ ও পার্থ গুহ। গুরুতর আহত হন সংগীতশিল্পী বিউটি খান, যন্ত্রশিল্পী পাপ্পু ও নন্দন। ঘটনার কয়েকদিন পর সেই লরি চালককে গ্রেফতারও করেছে পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *