ঈদে আসছে আভি’র প্রথম মৌলিক গান

Spread the love

সৈয়দ জুয়েল:
আয়ারল্যান্ডে আভি নামেই সবাই চিনে। পুরো নাম আভি আজিতাভ। আয়ারল্যান্ডের সঙ্গীত অঙ্গনে অত্যান্ত সু- পরিচিত এই শিল্পী আয়ারল্যান্ডের যে কোন সাংস্কৃতিক অনুষ্ঠানে আভির সরব উপস্থিতি অনুস্ঠানকে সব সময়েই করে প্রানবন্ত।

ছোট বেলা থেকে সুরের সাথে থাকা এ গায়ক অনেক গান গাইলেও মৌলিক গান নিয়ে তার কাজ করা এই প্রথম। আর প্রথম গানেই তার সাথে সুর মেলাবেন গাজী মাজহারুল আনোয়ারের মেয়ে-দেশের খ্যাতনামা শিল্পী দিঠি আনোয়ার।

“দিনের শেষে” নামে গানটি লিখেছেন মোমিন বিশ্বাস,সুর-আর,কে,রিপন সরকার। প্রযোজনা করেছেন-সিমু আয়শা ও বাবু। মিউজিক ভিডিওর নির্দেশনায় ছিলেন-জয় সরকার। মৌলিক গান বিষয়ে এ শিল্পী জানান-প্রতিটি শিল্পীর একটি নিজস্বতা থাকা জরুরী,যখন তার ভক্তরা তার গান ভালবেসে তার মৌলিক গান খুঁজতে চাইবেন,তখন শিল্পী সত্বার অস্তিত্ব জানান দিবে এ মৌলিক গান।

এ দায়িত্ব বোধ থেকেই মৌলিক গানের ভাবনা। আগামীতে আরো মৌলিক গান নিয়ে কাজ করার কথাও জানালেন তিনি। সদা বিনয়ী ও গান প্রেমিক এ শিল্পী বাংলা গানকে নিয়ে যেতে চান আরো বহুদূর। এ জন্য আয়ারল্যান্ড সহ বিশ্বের প্রতিটি প্রান্তের বাংলাদেশিদের পাশে থাকার অনুরোধও জানিয়েছেন এ তরুন শিল্পী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *