ধরা-ছোঁয়ার বাইরে ফারিন

Spread the love

নাগরিক ডেস্ক:
কিছু মানুষ থাকে, যাদের দেখলেই খুব আপন মনে হয়। এমনকি কত চেনা মনে হয়। একেবারে পাশের বাড়ির মানুষ বলে মনে হয়। তেমনি একজন তাসনিয়া ফারিন। গত কয়েক বছর ধরে টিভি নাটকে দুর্দান্ত পারফরম্যান্স দেখিয়ে যাচ্ছেন। নিজেকে নিয়ে যাচ্ছেন ধরা-ছোঁয়ার বাইরে।

আর যখন থেকে টিভি চ্যানেলের পাশাপাশি ইউটিউবে নাটকের জোয়ার শুরু হয়, তখন থেকেই তাসনিয়া ফারিনের জয়জয়কার শুরু। মোশাররফ করিম থেকে শুরু করে অপূর্ব, তাহসান, আফরান নিশো, জোভান, তৌসিফের সঙ্গে সমানতালে অভিনয় করে যাচ্ছেন। এবারের ঈদে ফারিন যেন নিজের মুগ্ধতাকে ছড়িয়ে দিয়েছেন নাটকের আনাচে-কানাচে। মোশাররফ করিমের সঙ্গে ‘হাবিবুল ও একটি ভয়ংকর প্রেম’ নাটকে ফারিনের অভিনয় দেখে মনে হয়েছে পরিণত এক অভিনেত্রী।

তাহসানের সঙ্গে ‘মেড ফর ইচ আদার’ নাটকে স্বাধীনচেতা এক মেয়ের ভূমিকা ফুটিয়ে তুলেছেন অসাধারণভাবে। আবার ‘কতিপয় স্বল্পমেয়াদী প্রেম’ নাটকে অপূর্বের সঙ্গে প্রাণবন্ত অভিনয় দেখিয়েছেন ফারিন।

অন্যদিকে ‘৩০০ টাকার প্রেম ১০০ টাকা’ নাটকে অন্য এক ফারিনকে দেখা গেছে। চা দোকানদারের মেয়ে ফারিন। বাবা অসুস্থ তাই নিজেই বসে যান দোকানে। সেখানে পরিচয় হয় তৌসিফের সঙ্গে। তারপর প্রেম; কিন্তু নাটকের শেষে দেখা যায় ফারিনের সঙ্গে প্রেমের নামে অভিনয় করেছেন তৌসিফ। এমন অসহায় একটি মেয়ের চরিত্র দেখে মনে হয়েছে এখানে ফারিনের বিকল্প কেউ নেই। আবার ‘ইয়েস নো ভেরি গুড’ নাটকে চঞ্চল হরিণীর মতো দেখতে একটি মেয়ে ফারিন, যার প্রেমে হাবুডুবু খায় তৌসিফ।

একটা সময় সেই মেয়েটিও প্রেমে জড়িয়ে পড়ে। ঘটতে থাকে নানা ঘটনা। এ জুটির আরও দুটি নাটকের কথা না বললেই নয়। নাটকের নাম ‘উই আর ওয়েটার’ ও ‘উইল ইউ মেরি মি’। এ ছাড়া জোভানের সঙ্গে ‘লাডডু সোনা’ নাটকে মন চমকে দেওয়া অভিনয় করেছেন ফারিন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *