জনসংযোগে ফারিয়া

Spread the love

নাগরিক ডেস্ক:
জনসংযোগ এ মঙ্লবার থেকে আনুষ্ঠানিক ভাবে দায়িত্ব গ্রহণ করেছেন শবনম ফারিয়া। ইভ্যালির জনসংযোগ বিভাগ থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। ইভ্যালি কর্তৃপক্ষ মনে করে, জনসংযোগ, মিডিয়া ও কমিউনিকেশন্স বিভাগের প্রধান হিসেবে গণমাধ্যম ও ইভ্যালির মধ্যকার সম্পর্ক আরও দৃঢ় করতে কাজ করে যাবেন টিভি নাটকের এ অভিনেত্রী।

ইভ্যালির ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মোহাম্মদ রাসেল বলেন, শবনম ফারিয়া দেশের মিডিয়ার খুবই পরিচিত এবং প্রিয় মুখ। তাকে ইভ্যালিতে পেয়ে আমরা আনন্দিত। আমাদের বিশ্বাস ইভ্যালির সাথে গণমাধ্যম ও অন্যান্য বাহ্যিক যোগাযোগের ক্ষেত্রে তিনি গুরুত্বপূর্ণ অবদান রাখবেন।

এদিকে চাকরি ও অভিনয় কিভাবে সামাল দেবেন জানতে চাইলে শবনম ফারিয়া বলেন, চাকরি অভিনয় দুটোই চলবে। তবে অভিনয় করা হবে বেছে বেছে। হোম অফিস ৩ দিন করে। বাসায় তিনদিন। গত ৭ দিন ধরে এভাবেই কাজ করছি।

ঢাকায় সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্ম ও বেড়ে ওঠা শবনম ফারিয়া রাজধানীর একটি বেসরকারি বিশ্ববিদ্যালয় থেকে ইংরেজি সাহিত্যে স্নাতকোত্তর করেছেন। তিন বোনের মধ্যে ফারিয়া সবার ছোট। তার বাবা ছিলেন প্রথম শ্রেণির চিকিৎসক। ২০১৩ সালে আলদান আল রাজীবের ‘অল টাইম দৌড়ের উপর’ নাটকে অভিনয়ের মাধ্যমে ছোট পর্দায় অভিষেক ঘটে তার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *