সুইপারের গলায় পোচ, মুমুর্ষ অবস্থায় হাসপাতালে

Spread the love

নাগরিক ডেস্ক:
বরিশালের গৌরনদীতে ইউসুফ ওরফে রবিউল(৩০) নামে এক সুইপারকে গলায় পোচ দিয়ে মারাতœক আহত করেছে স্থানীয় এক আ’লীগ নেতা। মঙ্গলবার দুপুরে উপজেলার বাটাজোর এলাকায় এ ঘটনা ঘটেছে। বাটাজোড়ের আ’লীগ নেতা কবির মোল্লা ওই সুইপারকে ছুরিকাঘাত করেছে বলে জানা গেছে। তাকে গুরুতর অবস্থায় শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়েছে।


সুইপার রবিউল হাসপাতালে মুমুর্ষ অবস্থায় জানান, তার বাড়ি জেলার মুলাদী। তিনি কিছুদিন আগে গৌরনদীতে গিয়ে অসুস্থ্য হয়ে পড়েন। সেখানকার স্থানীয়রা মিলে তার চিকিৎসার জন্য ৩০ হাজার টাকা জুগিয়ে দেন। ওই টাকা স্থানীয় আ’লীগ নেতা কবির মোল্লার কাছে জমা রাখে রবিউল। তিনি সুস্থ্য হয়ে মঙ্গলবার টাকা চাইতে গেলে পার্শবর্তী বাগানের মধ্যে নিয়ে তাকে (রবিউল) গলায় পোচ দেয় আ’লীগ নেতা কবির। তাকে স্থানীয়রা মুমুর্ষ অবস্থায় দুপুরে শেবাচিম হাসপাতালে ভর্তি করেন।


শেবাচিম হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা: মোস্তফা কামাল বলেন, রবিউলের গলায় ছুড়ির আঘাত রয়েছে। অপারেশন করার চেস্টা চলছে।


এব্যাপারে গৌরনদী থানার ওসি আফজাল হোসেন বলেন, তিনি লোকমুখে এক সুইপারকে ছুরিকাঘাতের খবর শুনেছেন। তবে কোন অভিযোগ পাননি। তারা বিষয়টি খতিয়ে দেখবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *