পরকিয়া প্রেমিকা মিতুর দুই দিনের রিমান্ড

Spread the love

নাগরিক রিপোর্ট:
বরিশালের উজিরপুর উপজেলার হারতা বাজারের চাঞ্চল্যকর বাসুদেব চক্রবর্তী টুনু হত্যার আসামী পরকীয়া প্রেমিকা মিনতী রানী বিশ্বাস ওরফে মিতু ভাংরাকে জিজ্ঞাসাবাদের জন্য ২ দিনের রিম্যান্ড মঞ্জুর করেছেন বরিশালের চিফ ম্যাট্রোপলিটন ম্যাজিষ্ট্রেট আদালতের বিচারক আনিচুর রহমান। অভিযুক্ত মিতু ভাংরাকে বরিশাল কেন্দ্রীয় কারাগার থেকে তাকে আদালতে হাজির করানো হয়।


টুনু চক্রবর্তী হত্যা মামলার তদন্ত কর্মকর্তা ও উজিরপুর মডেল থানার ওসি (তদন্ত) মোঃ মাইনুল হাসান ৪ দিনের রিম্যান্ডের আবেদন করলে আদালত জামিন আবেদন না মঞ্জুর করে ২ দিনের রিমান্ড মঞ্জুর করেন। এ সময় বাদীপক্ষে কৌশলী ছিলেন এ্যাডভোকেট তালুকদার মোঃ ইউনুস, এবং আসামী পক্ষে ছিলেন এ্যাডভোকেট মজিবুর রহমান।


প্রসঙ্গত, গত ২৫ জুন শেষ রাতে হারতা ইউনিয়নের জামবাড়ির গ্রামের অভিযুক্ত মিতু ভাংরার ভাড়া বাড়ির পাসে মৃত অবস্থায টুনু চক্রবর্তীকে উদ্ধার করে ওই এলাকার চৌকিদার গৌতম হালদার। পরের দিন ২৬ জুন সকালে বিষয়টি ছরিয়ে পরলে ওইদিনই পুলিশ মিতুকে আটক করা হয়।

পরে নিহত টুনুর ভাই বরুন চক্রবর্তী মিতুকে প্রধান আসামী এবং ৫ জনকে অজ্ঞাত নামা আসামী করে উজিরপুর মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

২৬ জুন হারতা বাজারে টুনু চক্রবর্তী হত্যার বিচারের দাবীতে স্থানীয় জনগন বিক্ষোভ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *