লকডাউন বাস্তবায়নে বিএমপি কমিশনারের নির্দেশ

Spread the love

নাগরিক রিপোর্ট:
বরিশাল মেট্টোপিলটন পুলিশ (বিএমপি) কমিশনার মোঃ শাহাবুদ্দিন খান বলেছেন, করোনা সংক্রমণ থেকে নগরবাসীকে সুরক্ষিত রাখার প্রয়াসে বিএমপি’র চলমান সকল কর্মসূচি অব্যাহত রয়েছে। নগরীর প্রতিটি এলাকা বিশেষ করে পাড়া-মহল্লা, অলি-গলিতে যথাযথ ভাবে স্বাস্থ্যবিধি পালন ও কঠোর লকডাউন বাস্তবায়নে সংশ্লিষ্ট বিট অফিসারদেরকে নির্দেশ প্রদান করা হয়েছে।

বৃহস্পতিবার বিএমপি’র মাসিক অপরাধ পর্যালোচনা সভায় তিনি এসব কথা বলেন। এসময় তিনি গত জুন মাসের খাতওয়ারী অপরাধ চিত্র’র সাথে তাহার পূর্ববর্তী মাস এবং পূর্বের বছরের সংশ্লিষ্ট মাসের তুলনামূলক খাতওয়ারী অপরাধ চিত্র পর্যালোচনা করেন। আইন-শৃঙ্খলা তথা অপরাধ পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে বিভিন্ন ধরনের গুরুত্বপূর্ণ দিক নির্দেশনা প্রদান করা হয়।


বিএমপি’র ক্রাইম সহকারী পুলিশ কমিশনার নাসরিন জাহান এর সঞ্চালনায় সভায় আরো উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ কমিশনার প্রলয় চিসিম, ক্রাইম অপারেশন এন্ড প্রসিকিউশনের অতিরিক্ত পুলিশ কমিশনার এনামুল হক, সদরদপ্তরের উপ-পুলিশ কমিশনার মোহাম্মদ নজরুল হোসেন, দক্ষিনের উপ-পুলিশ কমিশনার মোঃ মোকতার হোসেন পিপিএম-সেবা, উত্তর ও গোয়েন্দা শাখার উপ-পুলিশ কমিশনার মোঃ মনজুর রহমান পিপিএম-বার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *