আর্জেন্টিনার বিজয়ে বরিশালে উল্লাস

Spread the love

নাগরিক রিপোর্ট:
আর্জেন্টিনা কোপা-আমেরিকায় চ্যাম্পিয়ন হওয়ায় বরিশালে আনন্দ মিছিল করেছে সমর্থকরা। রোববার সকাল ৬টায় আর্জেন্টিনা-ব্রাজিলের ফাইনালে ১-০ গোলে ব্রাজিল পরাজিত হয়। এর আগেড় পাড়ায় পাড়ায় খেলা দেখার উৎসব ছড়িয়ে পড়ে।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে কোপা-আমেরিকা ফাইনাল খেলা শুরুর আগ থেকেই লড়াই চলছিল আর্জেন্টিনা ও ব্রাজিল সমর্থকদের মধ্যে। সেখানে সকলেই মেসি ও নেইমারের কৃতিত্ব থেকে শুরু করে কে কতবার বিশ্বকাপ এবং কোপা আমেরিকা কাপ জিতেছিল তা তুলে ধরে।

রোববার অনুষ্ঠিত ফাইনালের ফলাফল নিয়ে দুই দলের সমর্থকরা ছিল দারুন টেনশনে। আর্জেন্টিনার বিজয়ে রবিবার সকালেই নগরীতে উৎফুল্লে ফেটে পরেন ভক্তরা। এদিকে নগরীর বিভিন্ন স্থানে শিশু থেকে শুরু করে বড়দের আয়োজন ছিল বন্ধুবান্ধবদের সাথে নিয়ে খেলা উপভোগ করা।

নগরীর কাউনিয়া ৩নং ওয়ার্ডের একটি ছোট দোকানের সামনে খেলা দেখার আয়োজন করে তরুনরা। সেখানে শিশু-তরুণ ও যুবকরা একত্রিত হয়ে খেলা উপভোগ করে। তবে তাদের মধ্যে বেশীরভাগই ছিলেন আর্জেন্টিনার সমর্থক।
এ কারণে খেলা শেষ হওয়ার পরপরই তারা বিজয়ী দলের পতাকা নিয়ে আনন্দ মিছিল করে। মিছিলটি ওই ওয়ার্ডের বিভিন্ন এলাকা পরিদর্শন করে।

একইভাবে নগরীর বিভিন্ন এলাকার বাসাবাড়ি এবং ক্লাবে একত্রিত হয়ে অনেকেই খেলা উপভোগ করেছেন। এ সময় ছিল খাওয়া-দাওয়ারও ব্যবস্থা। খেলা শেষ হওয়ার সাথে সাথে তারা এলাকার মধ্যে আনন্দ মিছিল বের করে। এই উৎসব নগর থেকে বিভিন্ন উপজেলায়ও ছড়িয়ে দেয় আর্জেন্টিনা ভক্তরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *