মধ্যরাতে ‘সুখবর’ জানালেন পররাষ্ট্রমন্ত্রী

Spread the love

নাগরিক ডেস্ক : পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন মধ্যরাতে ফেসবুকে দেশবাসীকে একটি সুখবর জানিয়েছেন। মর্ডানা ভ্যাকসিনের একটি বড় চালান পাচ্ছে আমাদের দেশ।
পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন এক ফেসবুক বার্তায় জানিয়েছেন- আগামী দু’একদিনের মধ্যেই টিকার বড় চালান ঢাকায় পৌছাচ্ছে। মন্ত্রী কোন দেশ বা সংস্থা থেকে কবে কিভাবে টিকাগুলো পাচ্ছেন তার বিস্তারিত তুলে ধরেন।
‘সুখবর’ শিরোনামে মন্ত্রী মোমেন তার টাইমলাইনে লিখেন- এক. আমাদের জেনেভা মিশন জানিয়েছে যে, ঈঙঠঅঢ এর মাধ্যমে আমরা আরো তিন মিলিয়ন (ইতিমধ্যে ২.৫ মিলিয়ন পেয়েছি) মডার্না ভ্যাকসিন পাচ্ছি। শিপমেন্ট রেডি আছে। দুই. জাপানীজরা ২.৫ মিলিয়নের পরিবর্তে ২.৯ মিলিয়ন এস্ট্রাজেনেকার ভ্যাকসিন ঈঙঠঅঢ এর মাধ্যমে দিচ্ছে। তিন. চায়নিজ পররাষ্ট্রমন্ত্রী সঙ্গে আগামী ১৫ ই জুলাই তাসখন্দে আমার সাক্ষাৎ হবে এবং চীন সরকার আরো এক মিনিয়ন সিনোফার্ম ভ্যাকসিন উপহার হিসাবে দিবে। চার. ইইউ থেকে দশ লাখ এবং ঈঙঠঅঢ এর অধীনে আরো ছয় লাখ বিশ হাজার টিকা আগস্টে বাংলাদেশে আসবে। মন্ত্রী মোমেন নিজের নাম উল্লেখ করে বার্তার সমাপনীতে আরও লিখেন-‘মহান সৃষ্টিকর্তার কাছে প্রার্থনা করছি আমরা যেন সবাই আবার সুস্থ, স্বাভাবিক ও সুন্দর জীবনে ফিরে যেতে পারি।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *