টি-টোয়েন্টিতে খেলবেন মুশফিক!

Spread the love

নাগরিক ডেস্ক:
জিম্বাবুয়ে সফরে বাংলাদেশের টি- টোয়েন্টি স্কোয়াডে ছিলেন না মুশফিকুর রহীম। তিনি নিজেই সিদ্ধান্ত নিয়েছিলেন টেস্ট আর ওয়ানডে খেলে চলে আসবেন দেশে। তবে এবার ওয়ানডে সিরিজ শুরুর আগেই সিদ্ধান্ত বদল করেছেন দেশের অন্যতম সেরা এই ক্রিকেটার।

আগামী ২৩শে জুলাই থেকে শুরু হতে যাওয়া টি-টোয়েন্টি সিরিজেও খেলবেন তিনি। বাঁ-হাতি ওপেনার তামিম ইকবালকে যখন টি-টোয়েন্টি সিরিজে পাওয়া নিয়ে শঙ্কা দেখা দিয়েছে তখনই নিজের সিদ্ধান্ত পরিবর্তন করেছেন মুশফিক।

বিষয়টি ক্রিকবাজকে নিশ্চিত করেছেন বাংলাদেশ ক্রিকেট দলের প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু। জাতীয় দলের জৈব সুরক্ষা বলয় থেকে বেরিয়ে গেলে পুনরায় অস্ট্রেলিয়া সিরিজের আগে বলয়ে ঢোকা কঠিন হবে মুশফিকের জন্য। এ কারণেই মূলত সিদ্ধান্তে বদলে এনেছেন মুশফিক। এ কথা জানিয়ে নান্নু বলেন, ‘মুশফিক সিদ্ধান্ত পরিবর্তন করেছে।

এখন সে জিম্বাবুয়েতেই থেকে যাবে এবং টি-টোয়েন্টি সিরিজেও খেলবে। এই টি- টোয়েন্টি সিরিজ না খেলে যদি জৈব সুরক্ষা বলয় থেকে বেরিয়ে যায় মুশফিক, তাহলে পরের সিরিজে তার খেলা কঠিন হয়ে পড়বে।’ আগামী ২রা আগস্ট থেকে ৮ই আগস্ট পর্যন্ত ঘরের মাঠে অস্ট্রেলিয়ার বিপক্ষে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলবে বাংলাদেশ।

জিম্বাবুয়েতে ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজ খেলে ২৯শে জুলাই দেশে ফিরবে টাইগাররা। একইদিন ওয়েস্ট ইন্ডিজ সফর শেষ করে বাংলাদেশে আসার কথা অস্ট্রেলিয়ার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *