জ্বীন তাড়ানোর নামে যুবককে হত্যা করলো ভন্ড ফকির, গ্রেফতার ২

Spread the love

নাগরিক রিপোর্ট : ব‌রিশা‌লের হিজলা উপজেলার চরমেমানিয়া গ্রামে রাসেল ঘরামী (২৮) নামের এক যুবক‌কে জ্বীনের আছর থে‌কে মুক্ত কর‌তে গি‌য়ে গলা টি‌পে হত‌্যার অ‌ভি‌যোগ উ‌ঠে‌ছে কথিত দুই ফকিরের বিরুদ্ধে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্হলে গিয়ে কথিত দুই ফকির ইসরান শেখ(২৮) ও ইসমাইল শেখকে(১৯) গ্রেফতার করেছে । ইসরান ও ইসমাইল আপন ভাই। সোমবার দুপুরে হিজলা উপ‌জেলার মেমা‌নিয়া ইউ‌নিয়‌নের চর মেমা‌নিয়া গ্রা‌মে এই ঘটনা ঘ‌টে।

মৃত রা‌সেল ঘরামী (৩০) ওই গ্রামের আলমগীর ঘরামীর ছে‌লে। সে দুই সন্তা‌নের জনক এবং কৃ‌ষিকাজ কর‌তো।

মেমা‌নিয়া ইউ‌নিয়‌ন প‌রিষ‌দের সদস‌্য ( মেম্বর) লিটন গাজী ব‌লেন, রা‌সেল দীর্ঘদিন যাবৎ অসুস্থ ছি‌লো। স্থানীয়‌দের ধারনা ছি‌লো তাকে জ্বী‌নে ধ‌রে‌ছে। সোমবার হিজলা গৌরবদী ইউ‌নিয়‌নের বিসর গ্রাম থে‌কে জামাল শে‌খের ছে‌লে ইসরান শেখ ও ইসমাইল শেখ‌ না‌মের দুইজন ফ‌কির আনা হয় জ্বীন ছাড়া‌নোর জন‌্য।

জ্বীন ছাড়া‌তে গি‌য়ে সোমবার দুপুর ২টার দিকে রা‌সে‌লের গলা টি‌পে ধ‌রে ওই দুই ফ‌কির। এতে রা‌সেল নিস্তেজ হ‌য়ে পড়‌লে তা‌কে পার্শ্ববর্তী টে‌কেরহাট বাজা‌রে গ্রাম‌্য চি‌কিৎস‌কের কা‌ছে নেওয়া হ‌লে চিকিৎসক রা‌সেল‌কে মৃত ঘোষনা ক‌রেন।

হিজলা থানার প‌রিদর্শক (তদন্ত) রাসেল জামান তা‌রিক ব‌লেন, জ্বীন ছাড়া‌তে গি‌য়ে গলা টি‌পে এক যুবককে হত‌্যার খবর পেয়ে পুলিশ পাঠানো হয়। পুলিশ ঘটনাস্হল থেকে ইসরান শেখ ও ইসমাইল শেখ নামের দুই ভাইকে আটক করেছে। রাসেল ঘরামীর মৃত দেহ ময়না তদন্তের জন্য বরিশাল মেডিকেলের মরগে পাঠানো হয়েছে। মামলা দায়েরের প্রস্তুতি চলছে। ####

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *