বরিশালে দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

Spread the love

নাগরিক রিপোর্ট:
বরিশালে পৃথক অভিযান চালিয়ে দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে মেট্রোপলিটন পুলিশ। রোববার দিবাগত রাতে নগরীর বৈদ্যপাড়া ও সদর উপজেলার চরকাউয়া এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। এসময় দুই মাদক ব্যবসায়ীর কাছ থেকে ফেন্সিডিল, ইয়াবা ও গাঁজা উদ্ধার করে পুলিশ।


জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে নগরীর চিহিৃত মাদক ব্যবসায়ী মাসুম খান বুলেটকে ২০ বোতল ফেন্সিডিলসহ গ্রেফতার করেছে নগর গোয়েন্দা পুলিশ। রোববার রাতে নগরীর বৈদ্যপাড়া থেকে দুইজন নারীসহ তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত মাসুম খান বুলেট বরিশাল সদর উপজেলার চরবাড়িয়া ইউনিয়নের তোতা মিয়ার ছেলে। আটককৃতদের বিরুদ্ধে বরিশাল কোতয়ালী মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেছেন ডিবির এসআই সুজিত গোমস্তা।


অন্যদিকে বরিশাল সদর উপজেলার বন্দর থানার আওতাধীন চরকাউয়ায় এলাকায় রোববার রাত সাড়ে ৮টার দিকে অভিযান চালায় বন্দর থানা পুলিশ। এসময় মাদক ব্যবসায়ী রাসেল তালুকদারকে (২৮) ১২২ পিস ইয়াবা সহ গ্রেফতার করা হয়। পরে তার ঘরে অভিযান চালিয়ে ৫০০ গ্রাম গাঁজা উদ্ধার করে পুলিশ। এঘটনায় এসআই সামসুল ইসলাম বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেন। গ্রেফতার রাসেল ওই এলাকার বাসিন্দা করিম তালুকদারের ছেলে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *