মেসির প্রতি রাতের হোটেল ভাড়া ২০ লাখ টাকা

Spread the love

নাগরিক ডেস্ক : লিওনেল মেসিতে মেতেছে প্যারিস। বার্সার সাথে সম্পর্ক ছিন্ন করে মেসি পাড়ি দিয়েছেন প্যারিসের ক্লাব পিএসজিতে। ফুটবল ইতিহাসের অন্যতম সেরা এই ফুটবলারের আপ্যায়নে অবশ্য কমতি রাখছে না ক্লাবটি। ৩৪ বছর বয়সী মেসি সপরিবারে বর্তমানে অবস্থান করছেন প্যারিসের বিলাসবহুল হোটেল লে রয়্যাল মনচিআওতে।

কাতারভিত্তিক প্রতিষ্ঠান কাতারা হসপিটালিটির মালিকানাধীন এই পাঁচ তারকাবিশিষ্ট হোটেলটি প্যারিসের কেন্দ্রবিন্দুতে অবস্থিত। ২০১৭ সালে নেইমারও পিএসজিতে নাম লেখানোর সময় অবস্থান করেছিলেন এখানে। বিলাসবহুল এই হোটেলটিতে সর্বনিম্ন রুম ভাড়া ৭০০ পাউন্ড। তবে স্ত্রী আর সন্তানসহ সেখানে অবস্থানরত মেসির পেছনে প্রতি রাতে সেখানে ব্যয় হচ্ছে ১৭ হাজার পাউন্ড করে! বাংলাদেশি মুদ্রায় অঙ্কটা প্রায় ২০ লাখ টাকা।

হোটেলটিতে রয়েছে ২৩ মিটার লম্বা সুইমিং পুল। সিনেমা দেখার জন্য আছে ব্যক্তিগত হল। এছাড়া ছয়টি বিলাসবহুল রেস্টুরেন্ট রয়েছে এখানে। হোটেলটি সুস্বাদু স্টেইকের জন্য বিখ্যাত। যার মূল্যই কিনা ৬৭ পাউন্ড!

প্যারিসের কেন্দ্রবিন্দুতে থাকা হোটেলটি চালু করা হয় ১৯২৮ সালে। তবে ১১ বছর আগে এর কিছু রুম সংস্কার করা হয়। ওয়াল্ট ডিজনি, উইন্সটন চার্চিল, রবার্ট ডি নিরোর মতো সেলেব্রেটিরা এই হোটেলে থেকে গেছেন।অবিরাম বৃষ্টিতে দক্ষিণাঞ্চলে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *