ক্লোজওয়ান তারকা সাজুর বিরুদ্ধে মাকে হত্যাচেষ্টা মামলা

Spread the love

নাগরিক রিপোর্ট : পৈত্রিক জমির ভাগ বাটোয়ারা এবং টাকার জন্য মা রানীজান বেগমের (৬৫) মাথা ফাটানোর ঘটনাকে কেন্দ্র করে ক্লোজআপ তারকা বলে খ্যাত সাজু আহমেদের (৩২) বিরুদ্ধে থানায় দায়ের করা অভিযোগ মামলা হিসেবে রেকর্ড করা হয়েছে। রোববার (৫ সেপ্টেম্বর) বিকেলে মামলাটি রেকর্ড করা হয়েছে বলে নিশ্চিত করেছেন কুড়িগ্রামের উলিপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ ইমতিয়াজ কবির।

অফিসার ইনচার্জ (ওসি) আরও জানান, জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন সাজু’র মা রানীজান বেগম বাদি হয়ে গত শনিবার (৪ সেপ্টেম্বর) রাতে থানায় অভিযোগ দায়ের করেন। অভিযোগটি সাজু’র বড় বোন আঞ্জুমান আরা বেগম থানায় পৌঁছে দেন। এরপর অভিযোগটি তদন্তের জন্য থানার এসআই মোঃ আনিসুর রহমানকে দায়িত্ব দেওয়া হয়। তদন্তে প্রাথমিকভাবে অভিযোগের সত্যতা পাওয়ার প্রতিবেদনের প্রক্ষিতে মামলা রেকর্ড করা হয়েছে। হত্যার উদ্দেশ্যে গুরুতর জখমের অপরাধে দন্ডবিধির ৩২৩, ৩২৬ এবং ৩০৭ ধারায় মামলাটি রেকর্ড করা হয়েছে। মামলার একমাত্র আসামি হচ্ছেন সাজু আহমেদ।

এদিকে সাজু’র মা রানীজান বেগম জেলা সদরের জেনারেল হাসপাতালের মহিলা সার্জারি বিভাগের ৬ নম্বর ওয়ার্ডের ১৪ নম্বর বেডে চিকিৎসাধীন আছেন। তিনি গত শুক্রবার (৩ সেপ্টেম্বর) বিকেল ৩ টার দিকে হাসপাতালে ভর্তি হয়েছিলেন। তার মাথার সামনের দিকে লম্বায় ৭ সেন্টিমিটার ফেটে যাওয়ায় ৭টি সেলাই দিতে হয়েছে। তিনি ক্রমেই সুস্থ হয়ে উঠছেন বলে জানিয়েছেন হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. পুলক কুমার সরকার।

সাজু আহমেদ উলিপুর উপজেলার পান্ডুল ইউনিয়নের তেলিয়াপাড়া গ্রামের আজগার আলী ও রানীজান বেগমের কনিষ্ঠ পুত্র। সাজু’র পিতা আজগার আলী কৃষি বিভাগের ব্লক সুপারভাইজার ছিলেন। তিনি বিগত ২০০৩ সালে মৃত্যুবরণ করেন। এ অবস্থায় ২০০৮ সালে বেসরকারি টিভি চ্যানেল এনটিভি’র রিয়ালিটি শো ক্লোজআপে অংশগ্রহণ করে সংগীত পরিবেশন করে দ্বিতীয় রানার আপ হয়ে তারকা খ্যাতি অর্জন করেন।

সাজুর বড় বোন আঞ্জুমান আরা বেগম জানান, সাজু এখন পান্ডুল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে নির্বাচন করতে চাচ্ছে। এজন্য জমির ভাগ ও টাকার জন্য শুক্রবার দুপরের দিকে তার সামনে সাজু চাকু দিয়ে তার মা’র মাথা আঘাত করে।

এ প্রসঙ্গে উলিপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ ইমতিয়াজ কবির জানান, মামলার আসামি সাজু আহমেদকে গ্রেফতারের চেষ্টা চলছে।।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *