দেহ ব্যবসায় বাধ্য করার অভিযোগ, ফুফু-ফুফার বিরুদ্ধে তরুনীর মামলা

Spread the love

নাগরিক রিপোর্ট : দেহ ব্যবসায় বাধ্য করার অভিযোগে আপন ফুফু-ফুফাসহ ৩ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন অষ্টদশী এক তরুনী। সোমবার দিবাগত মধ্যরাতে বরিশাল মেট্রোপলিটন পুলিশের বন্দর থানায় এ মামলাটি দায়ের করা হয়।
মামলায় অভিযুক্তরা হলো- অভিযোগকারী তরুনীর ফুফু নুপুর বেগম, ফুফা নজরুল ইসলাম এবং বন্দর থানাধীন নরকাঠী এলাকার সোহেল খান। অভিযোগকারী ও অভিযুক্তরা সকলে বরিশাল সদর উপজেলার টুঙ্গিবাড়িয়া ইউনিয়নের নরোকাঠী গ্রামের বাসিন্দা।
মামলার এজাহারে তরুনী অভিযোগ করেছেন, ১৪ মাস আগে তার বিয়ে হয়। বনিবনা না হওয়ায় দুইমাস পরে তরুনী স্বামীর সংসার ত্যাগ করে নরোকাঠী গ্রামে পিত্রালয়ে চলে আসে। তার বাবার আর্থিক অবস্থা খারাপ হওয়ায় ফুফু নুপুর বেগম তরুনীকে চাকুরী দেয়ার কথা বলে ৯ মাস আগে ঢাকা শনিরআখরা এলাকার বাসায় নিয়ে যায়। ওই বাসায় কযেকদিন থাকার পর ফুফু-ফুফা তাকে দেহ ব্যবসার প্রস্তাব দেয়। এতে রাজী না হওয়ায় তরুনীকে নির্যাতন করে আটকে রাখা হয়েছে। নিরূপায় হয়ে তরুনী ৫ মাস ওই বাসায় থেকে দেহ ব্যবসায় লিপ্ত ছিল। দুইমাস আগে তরুনী তার ফুফুর বাসার গৃহপরিচারিকার সহায়তায় পালিয়ে বরিশালে গ্রামের বাড়িতে চলে আসে। আত্মীয় স্বজনদের সঙ্গে কথা বলে মামলা দায়ের করতে দেরী হয়েছে বলে এজাহারে উল্লেখ করা হয়।
মামলার বিষয়ে বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: আসাদুজ্জামান বলেন, ওই তরুনীর অভিযোগ আমলে নিয়ে রাতেই মামলা হিসেবে গ্রহন করা গ্রহন করা হয়েছে। বিষয়টি তদন্ত করে যথাযথ ব্যবস্থা গ্রহণ করা হবে।##

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *