৬ সন্তানের পিতা বরিস জনসন

Spread the love

নাগরিক ডেস্ক : একথা অনেকেই জানেন যে, ফের বাবা হতে চলছেন বৃটিশ প্রধানমন্ত্রী বরিস জনসন। সম্প্রতি বরিসের স্ত্রী ক্যারি সায়মন্ডস নিজের ইনস্টাগ্রামে বিষয়টি নিশ্চিত করেছেন। আসছে বড়দিনেই (নিজেদের) দ্বিতীয় সন্তানের অপেক্ষায় রয়েছেন এই দম্পতি।

বরিস জনসন যখন (তার স্ত্রী ক্যারির সাথে) নিজের দ্বিতীয় সন্তানকে স্বাগত জানাতে প্রস্তুত, সেই মুহূর্তে তিনি প্রথমবারের মতো নিশ্চিত করেছেন যে তার ইতিমধ্যেই ছয়টি সন্তান রয়েছে।

যুক্তরাষ্ট্র সফরের সময় বরিস জনসন এনবিসির সঙ্গে কথা বলার ফাঁকে এ তথ্য নিশ্চিত করেছেন বলে স্কাই নিউজের এক প্রতিবেদনে বলা হয়েছে।

দেশ চালানোর সময় বাবা হওয়ার অভিজ্ঞতা কেমন, এমন প্রশ্ন করলে তিনি একজন প্রতিবেদককে বলেন: “এটা অসাধারণ। অনেক কিছু করতে হয়। অনেক কিছু।

তবে আমি তোমাকে এতটুকু বলব যে আমি এটা করতে ভালোবাসি, আমি খুব ভালোবাসি। আমি চাই আপনারা এটা জেনে রাখুন যে আমি জীবনে অনেক ন্যাপি পাল্টিয়েছি।”

সুনির্দিষ্টভাবে বরিসকে জিজ্ঞাসা করা হয়েছিল যে ২০২০ সালের এপ্রিলে কনিষ্ঠ সন্তান উইলফ্রেডের জন্মের পর এখন তার ছয় সন্তান কিনা। জবাবে তিনি সম্মতি জানিয়ে বলেন: “হ্যাঁ।”

উল্লেখ্য, এর আগে জনসন বারবার বলেছিলেন যে, তিনি নিজের ব্যক্তিগত জীবন নিয়ে জনসম্মুখে কথা বলবেন না। ২০১৯ সালের নির্বাচনী প্রচারণার সময় তিনি বলেছিলেন, তিনি তার সন্তানদের নিয়ে কোন কথা বলবেন না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *