রোনালদো-মেসিতে হাকিমির স্বপ্নপূরণ

Spread the love

নাগরিক ডেস্ক:
সময়ের সেরা দুই ফুটবলার ক্রিস্টিয়ানো রোনালদো ও লিওনেল মেসির সঙ্গে খেলার সুযোগ মিলেছে হাতেগোনা কজনের। এ তালিকায় সবার ওপরে থাকার কথা আনহেল দি মারিয়ার।

রোনালদোকে ক্লাব সতীর্থ (রিয়াল মাদ্রিদে) হিসেবে পেলেও মেসিকে দীর্ঘ দিন পেয়েছেন শুধু জাতীয় দল আর্জেন্টিনার সতীর্থ হিসেবে। বার্সেলোনার সঙ্গে ২১ বছরের সম্পর্ক ছিন্ন করে মেসি প্যারিস সেন্ট জার্মেইয়ে (পিএসজি) আসায় তাঁরা এখন ক্লাব সতীর্থও।

এবার দি মারিয়ার মতো একই অভিজ্ঞতা হয়েছে আশা হাকিমিরও। মাত্র ৩ বছরের ব্যবধানে রোনালদো-মেসি দুই নক্ষত্রকেই সতীর্থ হিসেবে পেয়েছেন ২২ বছর বয়সী মরোক্কান ডিফেন্ডার।

শুধু কি তাই? আরও দুই তারকা নেইমার জুনিয়র ও কিলিয়ান এমবাপ্পেও তো হাকিমির পিএসজি সতীর্থ। সেরাদের সঙ্গে খেলার সৌভাগ্য কজনেরই বা হয়?

তবে মেসিকে সতীর্থ হিসেবে পেয়েই সবচেয়ে বেশি রোমাঞ্চিত হাকিমি। ফরাসি সংবাদমাধ্যম লে’কিপকে দেওয়া সাক্ষাৎকারে এটিকে তিনি স্বপ্ন সার্থক হওয়ার মতো ব্যাপার বলেছেন, ‘ক্লাব ক্যারিয়ারে আমি অনেক দুর্দান্ত খেলোয়াড়ের সঙ্গে খেলেছি।

শুধু মেসির সঙ্গে খেলা বাকি ছিল। অবশেষে সে সুযোগ হয়েছে। এত ভালো একজন ফুটবলারের সান্নিধ্যে আসতে পেরে আমি সত্যিই গর্বিত। এটা স্বপ্নপূরণের মতো।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *