বরিশালে নির্বাচনী সহিংসতা, আহত ১০

Spread the love

বরিশাল:
বরিশাল সদর উপজেলার চরমোনাই ও রায়পাশা-কড়াপুর ইউনিয়নে আওয়ামী লীগের প্রার্থীর নির্বাচনী কার্যালয়ে হামলা, ভাংচুর ও অগ্নিসংযোগের অভিযোগ পাওয়া গেছে। রোববার দিনগত রাতে পৃথক ওই ঘটনা ঘটেছে। এতে চরমোনাই ইউনিয়নের ১০ নেতাকর্মী আহত হয়েছেন। ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ।

চরমোনাই ইউনিয়নে আওয়ামী লীগের মনোনীত চেয়ারম্যান প্রার্থী নুরুল ইসলাম (মাস্টার) জানান, রোববার দিনগত সন্ধ্যায় বুখাইনগর বাজারের নির্বাচনী কার্যালয়ে দুর্বৃত্তরা হামলা ও ভাংচুর চালায়। এসময় চেয়ার-টেবিল, প্রচারণার গাড়ীর মাইক ভাংচুরসহ কার্যালয়ে সাটানো ছবি ও পোস্টার ছিঁড়ে ফেলা হয়েছে। হামলায় তার কর্মী মাহবুব, ইউসুফ, শফিক, জাহিদ হাসান মনুসহ ১০ জন আহত হয়েছেন।

বরিশাল কোতয়ালী মডেল থানার ওসি নুরুল ইসলাম জানান, নির্বাচনী কার্যালয়ে হামলা ও ভাংচুরের খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। অভিযোগ তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

অন্যদিকে বরিশাল সদর উপজেলার রায়পাশা-কড়াপুর ইউনিয়নে আওয়ামী লীগের প্রার্থী আহমেদ শাহরিয়ার বাবু জানান, রোববার দিনগত রাত ১টার দিকে ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের দক্ষিণ কড়াপুর গ্রামের কারিকরবাড়ী এলাকার নির্বাচনী কার্যালয়ে দুর্বৃত্তরা আগুন দিয়েছে। অগ্নিসংযোগের ঘটনায় আইনগত ব্যবস্থা নেবেন বলে জানান তিনি।##

=============
খান রফিক, বরিশাল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *