পরাজিত ইউপি সদস্য প্রার্থীর কার্যালয় হামলা

Spread the love

নাগরিক রিপোর্ট:
বরিশাল সদর উপজেলার শায়েস্তাবাদ ইউনিয়নে পরাজিত ইউপি সদস্য প্রার্থীর কার্যালয়ে হামলা চালিয়েছে বিজয়ী ইউপি সদস্য প্রার্থীর কর্মী-সমর্থকরা। শনিবার রাত ১০টার দিকে শায়েস্তাবাদ ইউনিয়নের ১নং ওয়ার্ডের শায়েস্তাবাদ বাজারে তালা প্রতীক নিয়ে বিজয়ী প্রার্থী কবির চৌকিদারের ভাই খবির চৌকিদারের নেতৃত্বে হামলা করা হয়।

এসময় পরাজিত মোরগ প্রতীক নিয়ে নির্বাচন করা মিজানুর রহমান শরীফের ব্যক্তিগত অফিস কার্যালয় ও প্রশান্ত বেপারী চায়ের দোকানে ভাংচুর ও লুটপাট চালানো হয়। এতে মিজান শরীফের ভাই মাইনুল শরীফ, আজাদ শরীফ ও প্রশান্ত বেপারী ধারালো অস্ত্রের কোপে গুরুতর আহত হন।

নব নির্বাচিত ইউপি সদস্য কবির চৌকিদারের দাবি- মিজান শরিফের কার্যালয়ে তার(মিজান) কর্মী সমর্থকরা হামলা চালিয়েছে। তবে মিজান শরীফ জানিয়েছেন, তার অফিসে অতর্কিত হামলা চালিয়ে অন্তত ৫ জনকে জখম করা হয়। হামলার নেতৃত্ব দিয়েছেন কবির চৌকিদারের ভাই খবির চৌকিদার।

এব্যপারে কাউনিয়া থানার ইন্সপেক্টর তদন্ত সোগির হোসেন বলেন, আমরা মিজান শরীফের অফিসে গিয়ে ভাংচুরকৃত আসবাবপত্র দেখতে পেয়েছি। সেখানে হামলার শিকার দুই জনকে উদ্ধার করা হয়েছে। কে বা কারা ভাঙচুর করেছে সে বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *