প্রভার সঙ্গে ইমরানের কী!

Spread the love

নাগরিক ডেস্ক:
অভিনয়শিল্পী সাদিয়া জাহান প্রভা ও গায়ক এবং সংগীত পরিচালক ইমরান মাহমুদুল প্রেম করছেন বলে কানাঘুষা চলছে। তবে তারা কেউ আনুষ্ঠানিকভাবে তা স্বীকার করেননি। যদিও দুজনের আড্ডা, ঘুরতে যাওয়ার ছবি এখন বিনোদন অঙ্গনের আলোচ্য বিষয়।

সেসব ছবিতে মন্তব্য ও পাল্টা মন্তব্য দুজনের প্রেমের সম্পর্ক নিয়ে সন্দেহ বাড়িয়েছে। ইমরানের সংগীতায়োজনে প্রভার গান প্রকাশের পর অনেকেই নিশ্চিত তাদের প্রেম চলছে।

ইনস্টাগ্রামে এক সপ্তাহ আগে প্রভার পোস্ট করা একটি ছবির ক্যাপশনে লেখা ছিল, ‘অ্যাজ লং অ্যাজ ইউ কিপ ফেইথ ইন আল্লাহ, নো এভিল ক্যান টাচ ইউর হার্ট অ্যান্ড নো সরো ক্যান রিউন ইয়োর ডে। মে ইয়োর লাইফ বি ফিল্ড উইথ জয় অ্যান্ড হ্যাপিনেস। মাহমুদুল হক ইমরান, থ্যাংকস ফর দ্য ক্লিক’।

ইমরানের তোলা প্রভার সেই স্থিরচিত্রে ‘লুকিং মাশা আল্লাহ। মাই বিউটিফুল অ্যাঞ্জেল’, এমনটাই লিখেছেন ইমরান। এরপর প্রভা লিখেছেন, ‘থ্যাংক ইউ বাচ্চা’। ইমরানের পোস্ট করা অন্য একটি ছবির ক্যাপশন ছিল, আই সি মাই সেলফ ইন ইয়োর আইস। প্রভা লিখেছেন, সত্যি? উত্তরে ইমরান লিখেন, সত্যিই…।

প্রভার আরেকটি ছবিতে ইমরান লিখেছেন, ‘আই অ্যাম লাকি টু হ্যাভ সাচ আ গুড সোল লাইক ইউ ইন মাই লাইফ’। উত্তরে ভালোবাসার ইমো দিয়ে প্রভা লিখেছেন ‘শোকর আলহামদুলিল্লাহ।’

প্রভা ও ইমরানের গত কয়েক মাসের পোস্ট ঘেঁটে দেখা যায়, ‘অধিকাংশ ছবিতে প্রভাকে ইমরান ‘অ্যাঞ্জেল’ বলে সম্বোধন করেন। কোথাও প্রভাকে ‘প্রভামণি’, ‘আমার গর্জিয়াস’ বলেও ইমরান সম্বোধন করেছেন।

সংশ্লিষ্টরা জানান, বিভিন্ন আড্ডায় ও মধ্যরাত পর্যন্ত ইমরান ও প্রভাকে একসঙ্গে রাজধানীর গুলশান ও বনানীর বিভিন্ন রেস্টুরেন্টে দেখা যায়। বছরের প্রথম দিন ইনস্টাগ্রামে পরিবারের সদস্যসহ আরেক ছবিতে ইমরানের সঙ্গে একটি সেলফিও দেন প্রভা।

সেখানে প্রভা লেখেন, ‘এই মানুষগুলো আমাকে সীমাহীন ভালোবাসে এবং মানসিক প্রশান্তি দেয়। তোমাদের সঙ্গে অসাধারণ একটি বছর পার করেছি’।

প্রভার ওই পোস্টের ইমরান মন্তব্য করেন, ‘আমি খুব ভাগ্যবান, জীবনে তোমার মতো একটি ভালো মনের মানুষ পেয়ে।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *