বাউফলে ভোটের মাঠে সরব হাসিব তালুকদার

Spread the love

জিতেন্দ্র নাথ রায় (বাউফল) : ঘূণিঝড় অশানির প্রভাবে সারাদেশের মতো পটুয়াখালীর বাউফলে হচ্ছে থেমে থেমে বৃষ্টি । এর পরও থেমে নেই পটুয়াখালী -২ আসনের সম্ভাব্য নতুন মুখ বীর উত্তম ক্যাপ্টেন শামসুল আলম তালুকদারের পুত্র হাসিব আলম তালুকদারের উপজেলার ইউনিয়ন পাড়া মহল্লায় গণসংযোগ ।

২০২৪ সালের জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে নিজেকে জানান দিতে মাঠে নেমেছেন তিনি । উপজেলার অলি গলি রঙ্গিন ছবি, পোষ্টার ও ব্যানারে ছেয়ে গেছে। বিরুপ আবহাওয়াও দমাতে পারছেনা হাট বাজারে গণসংযোগ । একঝাঁক নেতাকর্মী নিয়ে মটর বাইকে দিন রাত চষে বেড়াচ্ছে । এতে সর গরম হয়ে উঠেছে ঝিমিয়ে থাকা বিভিন্ন রাজনৈতিক দলের নেতা কর্মী ।

হাসিব আলম তার রাজনৈতিক পরিচয় না থাকলেও বাবা বিমান বাহিনীর গ্রুপ ক্যাপ্টেন ও বীর উত্তমের পরিচয়ে পরিচত হচ্ছে সাধারণ মানুষের কাছে । কাছিপাড়া বাজারে চা দোকানদার আরিফ ও জলিল জানান, ঈদের পরে মোর চা বিস্কুট বেশ চলছে দিন রাত । নতুন প্রার্থী আসতে মোগো ।

ককদিয়া বাজারের দোকানদার ছালাম জানান, সরকারি দলে তিনডা পক্ষ,প্রায়ই ঝগড়া বিবাদে মোগো দোকান বন্ধ রাহি, এ্যাহন নতুন প্রার্থী আসছে লোকজনও আসে বাজারে বেচা কেনাও ভালো হয় । কাছিপাড়ার বাজারের অসীম সিকদার জানান, হাসিব তালুকদার কাছিপাড়া ডিগ্রী কলেজে একটি ভবন করে দিয়েছেন ব্যক্তিগত অর্থে ।

এ বিষয় হাসিব আলম তালুকদার বলেন, সে অ্যামেরিকায় পড়াশুনা করেছেন , ঢাকায় তিনি জনশক্তি রপ্তানির ব্যবসা রয়েছে । এলাকায় এসেছেন জণগণের সেবা করতে .তার বাবা বঙ্গবন্ধুর ডাকে মুক্তিযুদ্ধ করেছেন, আওয়ামীলীগের দলীয় মনোনয়ন চাইবেন , দল মনোনয়ন দিলে সে নির্বাচন করবেন ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *