ঈদে স্টিমারের বিশেষ সার্ভিস ৮ আগষ্ট শুরু

Spread the love

নাগরিক রিপোর্ট ॥ ঈদ উল আযাহা উপলক্ষে রাষ্ট্রীয় নৌযান সংস্থা বিআইডব্লিউটিসি বিশেষ সার্ভিস শুরু করবে ৮ আগষ্ট। এবার ঈদের আগে ও পরে একদিন করে দুটি করে নৌযান রাখা হয়েছে এ সংস্থার সার্ভিসে। বিআইডব্লিউটিসি সুত্র জানায়, এ সংস্থার ৫টি নৌযান যথাক্রমে এমভি মধুমতি, এমভি বাঙ্গালী, পিএস মাহসুদ, পিএস লেপচা এবং পিএস টার্ণ ঈদের বিশেষ সার্ভিসে যাত্রী পরিবহন করবে। এ জাহাজগুলো ঢাকা-বরিশাল-ঝালকাঠী-হুলারহাট (পিরোজপুর)-মোড়লগঞ্জ (বাগেরহাট) পর্যন্ত চলবে।
ঈদের আগে ১০ আগষ্ট ঢাকা থেকে দুটি জাহাজ পিএস মাহসুদ এবং পিএস লেপচা উল্লেখিত রুটগুলোর উদ্দেশে ছাড়বে। পরদিন ১১ আগষ্ট মাহসুদ মোড়লগঞ্জ পর্যন্ত এবং লেপচা বড় মাছুয়া পর্যন্ত যাত্রী নিয়ে যাবে। পরে লেপচা বড়মাছুয়া থেকে ফিরে বরিশাল নৌবন্দরে অবস্থান করবে।
ঈদের পর ১৬ আগষ্ট বিশেষ সার্ভিস হিসাবে বরিশাল থেকে দুটি জাহাজ যাত্রী নিয়ে ঢাকায় যাবে। জাহাজ দুটি হলো এমভি বাঙ্গালী ও পিএস লেপচা।
বিআইডব্লিউটিসির বরিশালের উপ মহাব্যবস্থাপক সৈয়দ আবুল কালাম আজাদ জানান, ঈদের বিশেষ সার্ভিস নিরাপদ ও নির্ভিঘœ করতে সংস্থার পক্ষ থেকে সব ধরনের প্রস্ততি নেয়া হয়েছে। ইতিমধ্যে জাহাজের সিডিউলও ঘোষণা করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *