সঙ্গীতশিল্পী হায়দার হোসেন হাসপাতালে ভর্তি

Spread the love

নাগরিক ডেস্ক : দেশের জনপ্রিয় সংগীতশিল্পী, গীতিকার ও সুরকার হায়দার হোসেন হার্ট অ্যাটাক করে হাসপাতালে ভর্তি হয়েছেন। বর্তমানে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে তার চিকিৎসা চলছে। বিষয়টি নিশ্চিত করেছেন হায়দার হোসেনের স্ত্রী নুসরাত জাহান।

তিনি জানান, গতকাল মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে হার্ট অ্যাটাক করেন এই গায়ক। এরপর সঙ্গে সঙ্গে তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চিকিৎসকরা তার হার্টে দুটি ব্লক পেয়েছেন। ব্লক দুটিতে রিং পরানো হচ্ছে।

এই গায়কের স্ত্রীর আরও জানান, অনেক দিন ধরেই ডায়াবেটিসের সমস্যায়ও ভুগছেন হায়দার। ফলে তার চিকিৎসা নিয়ে ডাক্তাররা চিন্তার মধ্যে আছেন। আজ দুপুরে মেডিক্যাল বোর্ড হায়দার হোসেনের চিকিৎসার বিষয়ে জরুরি বৈঠক হয়েছে। সেখানেই তার চিকিৎসার পরবর্তী কার্যক্রম নির্ধারণ করা হয়েছে।

হায়দার হোসেন বাংলাদেশ বিমান বাহিনীতে একজন প্রকৌশলী হিসেবে কর্মজীবন শুরু করেন। সংগীতের সঙ্গে যুক্ত হন ১৯৭৯ সালে। শুরুতে বিখ্যাত সুরকার আলম খানের সঙ্গে প্লেব্যাক গিটার বাজাতেন তিনি। এরপর পপ সম্রাট আজম খানের সঙ্গেও কাজ করেছেন বহুদিন। এক সময় হায়দার হোসেন নিজেই নতুন গান নিয়ে শ্রোতাদের সামনে আসেন।

তার জনপ্রিয় গানগুলোর মধ্যে উল্লেখযোগ্য- ‘৩০ বছর পরেও আমি স্বাধীনতাটাকে খুঁজছি’, ‘ফাইসা গেছি’, ‘পাঁচ ফুট শরীরে ১২ হাত শাড়ি’, ‘আমি সরকারি অফিসার’ ইত্যাদি।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *