ছাত্রকে শাসন করায় শিক্ষককে চরথাপ্পড়

Spread the love

নাগরিক রিপোর্ট ॥ ছাত্রকে শাসন করায় বরিশালের মেহেন্দিগঞ্জে মাদরাসায় ঢুকে শিক্ষককে চরথাপ্পড় মারলেন এক ছাত্রের অভিভাবক। মঙ্গলবার সকালে এ ঘটনার পর অভিযুক্ত অভিবাবকের বিচারের দাবীতে শিক্ষক-ছাত্ররা বিক্ষোভ করেছে। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি শান্ত করে। উপজেলার আন্ধারমানিক ইউনিয়নের আজিমপুর দাখিল মাদরাসার শিক্ষক আঃ জলিলের ওপর এ হামলা চালানো হয়।
স্থানীয় সুত্রে জানা গেছে, মাদরাসার চতুর্থ শ্রেণীর ছাত্র নুরে আলম শ্রেণীকক্ষে অসাদচরন করায় সোমবার তাকে বেত্রাঘাত করে শিক্ষক আঃ জলিল। মারধর বেশী করায় নুরে আলম অসুস্থ হয়। ওইদিনই বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি ও অন্যান্য শিক্ষকরা শালিস করে চিকিৎসা ব্যায়ের জন্য শিক্ষক আঃ জলিলকে ১ হাজার টাকা জরিমানা করে বিষয়টির মিমাংসা করে দেন।
এর জের ধরে মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে নুরে আলমের দাদা ইউনিয়ন আনসার-ভিডিপি কমান্ডার রত্তন হাওলাদার ও জনৈক জলিল আকন শিক্ষকদের লাইব্রেরীতে গিয়ে শিক্ষক জলিলকে চরথাপ্পর দেয়।
মাদরাসার সুপার রেজাউল ইসলাম এ ঘটনার সত্যতা স্বীকার করে জানান, লাইব্রেরীতে ঢুকে শিক্ষককে মারধরের ঘটনায় অন্যান্য শিক্ষক-ছাত্ররা ক্ষুদ্ধ হয়ে বিক্ষোভ করেছে। পরে কাজীহাট থানা পুলিশ ও ম্যানেজিং কমিটি সভা করে বিষয়টির সমঝোতা করে দেয়। অভিযুক্ত রত্তন হাওলাদারকে বেলা সাড়ে ৩টায় ফোন দেয়া হলে তিনি বলেন, তিনি মাদরাসায় শিক্ষকদের জন্য সমঝোতা সভায় আছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *