লেগুনার কিশোরী যাত্রীকে গনধর্ষন: আটক-১

Spread the love

নাগরিক রিপোর্ট ॥ বরিশালের বানারীপাড়ায় লেগুনার এক কিশোরী যাত্রীকে(১৫) আটকে গনধর্ষনের অভিযোগ উঠেছে ৩ চালকের বিরুদ্ধে। মঙ্গলবার রাতভর উপজেলার ইলুহার ইউনিয়নের জনতা বাজারে এ ঘটনা ঘটেছে। বুধবার ভোরে স্থানীয়রা ওই কিশোরীকে উদ্ধারের পাশাপাশি আ: রাজ্জাক নামে লেগুনার এক চালককে আটক করে পুলিশে সোপর্দ করেছে। ধর্ষনের শিকার কিশোরী পার্শ^বর্তী পিরোজপুরের নাজিরপুর উপজেলার গাঁওখালী গ্রামের নৌকায় ভাসমান সব্জি বিক্রেতার কন্যা।
জানা গেছে, আগৈলঝাড়া উপজেলার পয়সারহাট এলাকায় খালা বাড়িতে দু’দিন বেড়ানো শেষে মঙ্গলবার বিকেলে নাজিরপুর উপজেলার গাঁওখালী গ্রামের নিজ বাড়ির উদ্দেশ্যে রওনা দেয় ওই কিশোরী। ওই দিন সন্ধ্যায় পয়সারহাট থেকে ট্রলারে বিশারকান্দি আসে। এরপর তার কাছে গাড়ি ভাড়া না থাকায় সে বিশারকান্দি লেগুনা স্ট্যান্ডে চালক রাজ্জাককে মামা ডেকে তার কাছে ভাড়া না থাকার বিষয়টি জানায় ওই কিশোরী। লম্পট রাজ্জাক বিনা ভাড়ায় তাকে বৈঠাঘাটা তালুকদার উলা খেয়াঘাটে নামিয়ে দেয়ার প্রতিশ্রুতি দেয়। পরে গাড়িতে তুলে গন্তব্যে না নামিয়ে পাশ্ববর্তী বানারীপাড়ার ইলুহার ইউনিয়নের জনতা বাজার সংলগ্ন তার চাচাতো ভাই রশিদের বাড়ির পরিত্যক্ত ঘরে নিয়ে ভয়ভীতি দেখিয়ে ওই কিশোরীকে ধর্ষণ করে।
রাত ১০ টার দিকে জনতা বাজার থেকে অপর লেগুনা গাড়ির চালক মাসুমের গাড়িতে ওই কিশোরীকে তুলে দেয় রাজ্জাক। বিশারকান্দি গ্রামের লম্পট মাসুম ওই কিশোরীকে বৈঠাঘাটা তালুকদার উলা খেয়াঘাটে না নামিয়ে বিশারকান্দি লেগুনা ষ্ট্যান্ডের একটি কক্ষে নিয়ে অপর এক সহযোগী সহ রাতভর ধর্ষণ করে।
বুধবার ভোররাতে মাসুম গণধর্ষিতা ওই কিশোরীকে বৈঠাঘাটা তালুকদার উলা খেয়াঘাটে গাড়ি থেকে নামিয়ে দিয়ে পালিয়ে যায়। স্থানীয় লোকজন ওই কিশোরীকে খেয়াঘাটে কাদতে দেখে তার কাছ থেকে ধর্ষনের বিষয় জানতে পারে। বুধবার ভোরে ওই কিশোরীর প্রথম ধর্ষক রাজ্জাক ওই স্থান থেকে যাত্রীসহ গাড়ি নিয়ে যাওয়ার সময় স্থানীয় লোকজন তাকে আটক করে পুলিশে খবর দেয়। খবর পেয়ে বানারীপাড়ার লবনসাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের উপ-পরিদর্শক সুজিত কুমার বিশ্বাস ঘটনাস্থলে যান। তিনি গিয়ে ধর্ষক লেগুনা চালক রাজ্জাক ও ধর্ষিতা কিশোরীকে থানায় নিয়ে আসেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *