বাংলাদেশ,অষ্ট্রেলিয়া,আমেরিকা কাপিয়ে কাল থেকে হাওয়া চলচ্চিত্র চলবে আয়ারল্যান্ডে।।

Spread the love

সৈয়দ জুয়েল।।  দেশ কাপিয়ে প্রবাসেও হাওয়া চলচ্চিত্রটি বেশ সাড়া ফেলছে। এখন পর্যন্ত যতগুলো দেশে হাওয়া প্রদর্শিত হয়েছে,বাংলাদেশিদের উপচে পরা ভীড় জানান দিলো-বাংলা সিনেমা এখনো হারিয়ে যায়নি। এবার অন্যান্য দেশের সাথে আগামীকাল থেকে এই চলচ্চিত্র চলবে আয়ারল্যান্ডেও।

ডাবলিনের সিনে ওয়ার্ল্ডে আগামীকাল ১৬ই সেপ্টেম্বর শুক্রবার থেকে আগামী ২১ সেপ্টেম্বর বুধবার পর্যন্ত একটি করে শো চলবে।গলওয়তেও মঙ্গলবার ছাড়া আগামীকাল থেকে বুধবার পর্যন্ত চলবে একটি করে শো। গলওয়ের আই সিনেমায় প্রদর্শিত হবে এ চলচ্চিত্র। আবার লিমেরিকের ওডিয়ন প্রেক্ষাগৃহে আগামী রবি ও সোম এ দু’দিন প্রদর্শিত হাওয়া চলচ্চিত্রটি। এর মাঝে চারটি টিকেট ছাড়া সবগুলো টিকেট বিক্রি হয়েছে লিমেরিকে।

এদিকে হাওয়া নিয়ে এক আলোচনা সভা হয় ডাবলিনে। হাওয়া সহ আগামী দিনে এখানে বাংলা সিনেমা আরো বেশি করে কিভাবে প্রদর্শন করা যায়,তা নিয়ে আলোচনা হয়। যেখানে উপস্থিত ছিলেন দিদারুল আলম,রন্টি চৌধুরী,ফিরোজ হোসেন,অলোক সরকার,জসিম উদ্দিন আহমেদ,আব্দুল হামিদ রনি,দিলদার হোসেন সহ আরো অনেকে। আশা করা হচ্ছে আয়ারল্যান্ডের তিনটি প্রেক্ষাগৃহেই সগৌরবেই চলবে হাওয়া। আয়োজকরা সকল বাংলাদেশিদের কাছে অনুরোধ জানিয়েছেন হলে গিয়ে চলচ্চিত্রটি উপভোগের। এতে করে আগামী দিনে এখানে আরো বেশি করে বাংলা চলচ্চিত্র প্রদর্শন করার কাজটি সহজ হবে বলেও জানান তারা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *