তামিম কি অধিনায়কত্ব ছাড়ছেন, না ক্রিকেট?

Spread the love

নাগরিক ডেস্ক:
আফগানিস্তানের বিপক্ষে প্রথম ওয়ানডে হারের পর হুট করেই সংবাদ সম্মেলন ডেকেছেন তামিম ইকবাল। ধারণা করা হচ্ছে, সংবাদ সম্মেলনে বড় কোনো ঘোষণা দিতে চলেছেন টাইগার ক্যাপ্টেন। গুঞ্জন চাউর হয়েছে যে, অধিনায়কত্ব ছাড়তে চলেছেন তামিম। সঙ্গে খেলাও ছাড়তে পারেন—এমন কথাও শোনা যাচ্ছে

সাম্প্রতিক সময়ে তাকে ঘিরে চলা ঘটনাগুলোর বিষয়ে কথা বলতেই সংবাদ সম্মেলন ডেকেছেন তামিম। প্রথমে দুপুর ১২টায় সংবাদ সম্মেলন ডেকেছিলেন।পরে দেড়ঘণ্টা পিছিয়ে দেড়টায় সময় নির্ধারণ করা হয়। সংবাদ সম্মেলন শেষ হওয়ার পর স্পষ্ট হবে সব।

ঘটনার শুরু গত মঙ্গলবার। আফগানিস্তানের বিপক্ষে ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচের আগের দিন সংবাদ সম্মেলনে আসেন টাইগার অধিনায়ক তামিম ইকবাল। সাম্প্রতিক সময়ে পিঠের চোট বেশ ভোগাচ্ছে তাকে। গতকাল ম্যাচের আগেও তার খেলা নিয়ে শঙ্কা ছিল।

সংবাদ সম্মেলনে তামিম বলেন, পুরো ফিট না হলেও তিনি খেলবেন। প্রথম ম্যাচ খেলার পরই বুঝতে পারবেন নিজের শারীরিক অবস্থা। এই মন্তব্যের পর তামিমের উপর ক্ষেপেন হেড কোচ চান্ডিকা হাথুরুসিংহে।

এমনকি এ নিয়ে বিসিবি সভাপতি নাজমুল হোসেন পাপনের সঙ্গে লম্বা সময় কথা বলেন চান্ডিকা। পরে নিজেই সংবাদ মাধ্যমকে এই তথ্য জানান পাপন। এরপর সামাজিক যোগাযোগ মাধ্যমে শুরু হয় তামিমের সমালোচনা।
যদিও প্রথম ওয়ানডেতে মাঠে নামেন তামিম, তবে খেলেন ২১ বলে ১৩ রানের ইনিংস।

বাংলাদেশ-আফগানিস্তান সিরিজ কাভার করতে যাওয়া সাংবাদিকদের তামিম জানান, আজ দুপুরে সংবাদ সম্মেলন করে কিছু জানাবেন তিনি। তবে কি বিষয়ে ওয়ানডে অধিনায়কের এই আকস্মিক সংবাদ সম্মেলন সেটি জানা যায়নি।

তামিম মধ্য রাতে ব্যক্তিগতভাবে সাংবাদিকদের কাছে বার্তা পাঠান, বৃহস্পতিবার দুপুর ১২টায় (পরে তার পক্ষ থেকে জানানো হয় দুপুর দেড়টায় একটি হোটেলে কথা বলবেন তিনি) কথা বলবেন তিনি। তবে স্থান জানিয়ে দেওয়া হবে পরে। তারপর থেকেই আসলে গুঞ্জন চাউর হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *