বরিশালে শেখ কামালের জন্মদিন উদযাপিত

Spread the love

নাগরিক রিপোর্ট : জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ পুত্র ক্রীড়া সংগঠক বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামাল এর জন্মদিন উপলক্ষে বরিশাল সিটি কর্পোরেশনের নবনির্বাচিত মেয়র বঙ্গবন্ধুর ভাগ্নে আবুল খায়ের আব্দুল্লাহর (খোকন সেরনিয়াবাত) পক্ষ থেকে আলোচনা সভা ও দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়েছে। শনিবার (০৫ আগষ্ট) সন্ধ্যায় বরিশাল সার্কিট হাউস সংলগ্ন নৌকা মার্কার নির্বাচনী কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় বক্তব্য রাখেন বরিশাল আইনজীবী সমিতির সাবেক সভাপতি ও মহানগর আওয়ামীলীগের সাবেক দপ্তর সম্পাদক এ্যাডভোকেট লস্কর নুরুল হক ও বাংলাদেশ বার কাউন্সিলর হাউজ কমিটির চেয়ারম্যান এ্যাডভোকেট আনিচ উদ্দিন শহীদ। এছাড়া উপস্থিত ছিলেন মহানগর যুবলীগের যুগ্ম আহবায়ক মাহামুদুল হক খান মামুন, সিটি কর্পোরেশনের কাউন্সিলর মোঃ হুমায়ন কবির, আনিচুর রহমান দুলাল, আনিচ শরীফ, ফরিদ আহমেদ, তৌহিদুল ইসলাম বাদশা, জিয়াউর রহমান বিপ্লব, জয়নাল আবেদীন, সামজিদুল কবির বাবু, সৈয়দ আবিদ, কহিনুর বেগম, রেশমি বেগম ও ডালিয়া আক্তার সাথি, কেন্দ্রীয় যুবলীগের সদস্য অসীম দেওয়ান, মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি জসিম উদ্দিন, বিএম কলেজ ছাত্র সংসদের সাবেক ভিপি মঈন তুষার ও সাবেক ছাত্রলীগ নেতা মঞ্জিউর রহমান শাওনসহ বিভিন্ন ওয়ার্ডের আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

১৫ আগষ্ট নিহত বঙ্গবন্ধু ও শেখ কামালসহ পরিবারের সকল সদস্যদের রুহের মাগফিরাত কামনা করে দোয়া মোনাজাত পরিচালনা করেন মহানগর ওলামালীগের সাধারন সম্পাদক মাওলানা নুরুল আলম খলিল। আলোচনা সভায় শেখ কামালের জীবনের নানা দিক তুলে ধরে স্মৃতিচারন করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *