শিক্ষামন্ত্রীকে ব‌বি উপাচার্যের শু‌ভেচ্ছা, কুশল বি‌নিময়

Spread the love
নাগরিক রিপোর্ট :
আওয়ামী লীগ সরকা‌রের টানা চতুর্থ মেয়া‌দের ম‌ন্ত্রিপ‌রিষ‌দে শিক্ষা মন্ত্রী হি‌সে‌বে দা‌য়িত্ব পে‌য়ে‌ছেন মহিবুল হাসান চৌধুরী‌।  তারুন্যের এ আইকনকে ফুলেল শু‌ভেচ্ছায় সিক্ত করে অভিনন্দন জানিয়েছেন বরিশাল বিশ্ববিদ্যালয়ের (ব‌বি) উপাচার্য (রু‌টিন দায়িত্ব) অধ্যাপক ড. মোহাম্মদ বদরুজ্জামান ভূঁইয়া। এসময় তারা একে অপ‌রের স‌ঙ্গে কুশল বি‌নিময় এবং দেশের শিক্ষা ব্যবস্থা নিয়ে আলোচনা করেন।
শুক্রবার অধ্যাপক ড. মোহাম্মদ বদরুজ্জামান ভূঁইয়া সৌজন্য স্বাক্ষাত করে বরিশাল বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে শিক্ষামন্ত্রীকে এ শুভেচ্ছা প্রদান করেন।
সৌজন্য স্বাক্ষাতকালে উপাচার্য বদরুজ্জামান বলেন, আধুনিক বিশ্বের চ্যালেঞ্জ মোকাবেলায় মানসম্মত শিক্ষাব্যবস্থা, দক্ষ ও স্মার্ট জনগোষ্ঠী তৈরির কোন বিকল্প নেই। ব‌রিশাল বিশ্ব‌বিদ‌্যালয়‌কেও তি‌নি সে‌দি‌কে ধা‌বিত করার চেস্টা অব‌্যাহত রে‌খে‌ছেন।
 নবনিযুক্ত শিক্ষামন্ত্রীর যুগোপযোগী পদক্ষেপ ও গতিশীল নেতৃত্বে বাংলাদেশের শিক্ষা ব্যবস্থার আমূল পরিবর্তন সাধিত হবে বলে আশা প্রকাশ করেন উপাচার্য ড. বদরুজ্জামান।
প্রসঙ্গত, অধ‌্যাপক ড. বদরুজ্জামান রু‌টিন দা‌য়িত্ব পালনকা‌লে অল্প সম‌য়ের ম‌ধ্যেই ববি’র নানা সেক্ট‌রে আমুল প‌রিবর্তন এনে‌ছেন। যেকারনে বরিশাল বিশ্ববিদ্যালয়ের শিক্ষা ব্যবস্থা ঘুরে দাড়াচ্ছে বলে শিক্ষকরা মনে করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *