“দুর্নীতির সাথে গনপূর্তের কেউ জড়িত থাকলে ব্যবস্থা”

Spread the love

নাগরিক রিপোর্ট ॥ গৃহায়ন ও গনপূর্ত মন্ত্রী শ.ম রেজাউল করিম বলেছেন, সাম্প্রতিক দুর্নীতি বিরোধী অভিযান পর্যবেক্ষন করা হচ্ছে। দুর্নীতির সাথে গৃহায়ন ও গনপূর্ত মন্ত্রনালয়ের কেউ জড়িত থাকলে কঠোর ব্যবস্থা নেয়া হবে। তিনি দুর্নীতি বিরোধী অভিযানে সকলের সহায়তা কামনা করেন। বুধবার সকালে বরিশাল শহীদ আব্দুর রব সেরনিয়াবাত আউটার স্টেডিয়ামে বিভাগীয় পর্যায়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট অনূর্ধ্ব-১৭ এর উদ্বোধনী অনুষ্ঠানে সাংবাদিকদের প্রশ্নের জবাবে মন্ত্রী এসব কথা বলেন।
তিনি আরও বলেন, ‘সাম্প্রতিক দুর্নীতি বিরোধী অভিযানে দুর্নীতির সংশ্লিস্টতায় যে অতিরিক্ত প্রধান প্রকৌশলীর নাম এসেছে তাকে ইতিমধ্যেই ওএসডি করা হয়েছে। অপর দুই কর্মকর্তাকে প্রত্যাহার করার জন্য পরিকল্পনা মন্ত্রনালয়ে চিঠি দেয়া হয়েছে। প্রধানমন্ত্রীর নির্দেশ অনুযায়ী এ ব্যাপারে কাজ করা হচ্ছে।
মন্ত্রী শ.ম রেজাউল করিম আরও বলেন, এর আগে এফ.আর টাওয়ারের ঘটনায় মন্ত্রনালয়ের ৬২জনের বিরুদ্ধে অভিযোগ আসায় এবং রূপপুরের ঘটনায় ৩০ জনের নাম আসায় কাউকে ছাড় দেয়া হয়নি।
ভারপ্রাপ্ত বিভাগীয় কমিশনার এমডি আব্দুস ছালাম এর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বরিশাল সিটি মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ, অতিরিক্ত বিভাগীয় কমিশনার মো. জাকারিয়া, রেঞ্জ ডিআইজি মো. শফিকুল ইসলাম, মেট্রোপলিটন পুলিশ কমিশনার মো. শাহাবুদ্দিন খান, জেলা প্রশাসক এসএম অজিয়র রহমান উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *