“মন্ত্রী হলে কি মেনন এমন কথা বলতেন”

Spread the love

নাগরিকি রপোর্ট ॥ নির্বাচনে ভোটের প্রসঙ্গ নিয়ে রাশেদ খান মেননের দেওয়া বক্তব্যের প্রতিক্রিয়ায় তার অবস্থান নিয়ে প্রশ্ন তুলেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।
তিনি বলেছেন, উনি (রাশেদ খান মেনন) এতদিন পরে কেন প্রশ্ন তুললেন? মন্ত্রী হলে কি তিনি নির্বাচন নিয়ে বিরূপ মন্তব্য করতেন? এমন কথা বলতেন? রোববার সকালে সচিবালয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এক প্রশ্নের জবাবে এসব কথা বলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।
এর আগে শনিবার বরিশালে এক অনুষ্ঠানে নির্বাচন ও ভোট নিয়ে বক্তব্য দেন ১৪ দলীয় জোটের শরিক বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন।
নগরীর অশ্বিনী কুমার হলে ওয়ার্কার্স পার্টির জেলা সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, গত জাতীয় সংসদ নির্বাচনে আমিও নির্বাচিত হয়েছি। তারপরও সাক্ষ্য দিচ্ছি- ওই নির্বাচনে জনগণ ভোট দিতে পারেনি। এমনকি পরবর্তীকালে উপজেলা এবং ইউনিয়ন পরিষদ নির্বাচনেও ভোট দিতে পারেনি দেশের মানুষ। মেননের ওই বক্তব্য নিয়ে দেশজুড়ে নানা সমালোচনা চলছে। এরই মধ্যে বিষয়টি নিয়ে কথা বললেন ক্ষমতাসীন আওয়ামী লীগের মন্ত্রী ওবায়দুল কাদের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *