বরিশাল বিভাগীয় কল্যান সমিতি: নিউইয়র্কে রজত জয়ন্তী উদযাপনে প্রস্তুতি

Spread the love

নিউইয়র্ক থেকে মামুন-উর-রশীদ ॥ গত ২২ অক্টবর নিউইয়র্কের কুইন্স ব্রো এর জ্যাকসন হাইটসে “পালকি” কমিনিউটি সেন্টারে আগামী ১০ নভেম্বর বরিশাল বিভাগীয় কল্যান সমিতির রজত জয়ন্তী আয়োজনকে সফল করার লক্ষ্যে কার্যকরী পরিষদ এবং হোষ্ট কমিটির একটি গুরুত্বপূর্ণ সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি কাজী জামান।

হোষ্ট কমিটির চেয়ারম্যান কাজল মাহমুদ রজত জয়ন্তী অনুষ্ঠান সফল করার জন্য প্রয়োজনীয় এবং গৃহীত সকল প্রস্তুতি হোষ্ট কমিটির পক্ষে উপস্থাপন করেন। বাংলাদেশের ব্লাক ডায়মন্ড বলে স্বীকৃত জনপ্রিয় সঙ্গীত শিল্পী বেবী নাজনিন রজত জয়ন্তী অনুষ্ঠানে সঙ্গীত পরিবেশন করবেন।

উল্ল্যে যে “বাংলাভিশন” রজত জয়ন্তী অনুষ্ঠানের মিডিয়া পার্টনার। সাবেক সভাপতি এবং বর্তমান উপদেষ্টা একে আজাদ বীর মুক্তিযোদ্ধা ও সেক্টর কমান্ডার মেজর জলিলকে বরিশাল বাসীর পক্ষ থেকে যথাযথ সম্মান প্রদর্শনের জোড়ালো দাবী করেন। উপস্থিত অনেক বীর মুক্তিযাদ্ধাসহ অধিকাংশ সদস্যই তার এই প্রস্তাবের পক্ষে একাগ্রতা প্রকাশ করেন।

সভায় মুল্যবান বক্তব্য রাখেন সাধারন সম্পাদক রুহুল আমিন নাসির, হোষ্ট কমিটির সদস্য সচিব ফয়সাল আহমেদ, কো-চেয়ারম্যান রেজবুল করিম, ভাষা সৈনিক এবং উপদেষ্টা রফিক সোবাহানী , প্রতিষ্ঠাতা সভাপতি এবং বীর মুক্তিযাদ্ধা নুরে আলম খান, বীর মুক্তিযাদ্ধা জামান আহমেদ, সাবেক সভাপতি এবং বর্তমান উপদেষ্টা শাহ আলম সহ উপস্থিত অন্যান্য উপদেষ্টা বৃন্দ, সহ- সভাপতিবৃন্দ এবং কার্যকরী পরিষদের সদস্যবৃন্দ।
সর্বশেষে সভাপতি কাজী জামান রজত জয়ন্তী উপলক্ষে আয়োজিত সকল প্রস্ততি, স্বিদ্ধান্ত এবং করনীয় অনেক গুরুত্বপূর্ণ বিষয়ে কার্যকরী পরিষদের পক্ষে তার মতামত প্রদানের মাধ্যমে সভার সমাপ্তী ঘোষনা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *