“জনগনের টাকায় চলা প্রশাসন জনগনকে গুলি করে মারছে”

Spread the love

নাগরিক রিপোর্ট ॥ ইসলামী আন্দোলন বাংলাদেশের আমীর ও চরমোনাই পীর মুফতি সৈয়দ মোহাম্মাদ রেজাউল করিম বলেছেন, এদেশে সত্য কথা বলার মত উপায় নেই। ভোলায় পাখির মত মুসলমান ভাইদের গুলি করে হত্যা করা হয়েছে। জনগনের টাকায় চলা প্রশাসন জনগনকে গুলি করে মারছে। আমার ভাইরে রক্ত নিয়ে এমন খেলা আর হতে দেয়া হবে না। বাংলার মাটি থেকে এই জালেমদের উৎখাত করা হবে। বুলেটের ভয় দেখালেই ইসলাম প্রতিষ্ঠার আন্দোলন থেকে সরে যাবো না। ধর্ম নিয়ে কটুক্তিকারীদের মৃত্যুদন্ডের বিধান রেখে আইন পাশ করার আন্দোলনে মৃত্যুর জন্য প্রস্তত আছি। বৃহস্পতিবার শেষ বিকেলে ইসলামী আন্দোলন বাংলাদেশ বরিশাল মহানগরের আয়োজনে সদস্য সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
নগরীর ফজলুল হক এভিনিউ চত্বরে এ সমাবেশ চরমোনাই পীর রেজাউল করিম আরও বলেন, আমরা সমুদ্রের পানিতে ভেসে আসি নায়। গুলি চালালেও বাঘের মত মরতে চাই। খেকশিয়ালের মত নয়। চরমোনাই পীর বলেন, প্রধানমন্ত্রী সম্প্রতি ভারত সফরে অমিমাংসিত তিস্তা চুক্তির বিষয়টি উপেক্ষা করে দেশের স্বার্থবিরোধী যে সকল চুক্তিতে আবদ্ধ হয়েছেন, তা বাংলাদেশের মানুষ মেনে নিতে পারেনা।
সাম্প্রতিক ভোলার বোরহাউদ্দিনে নৃশংস হত্যাকান্ড এবং বুয়েট ছাত্র আবরার হত্যাকান্ডের আলোচিত ঘটনার পর নিজ এলাকায় চরমোনাই পীরের দলীয় কর্মী সমাবেশ বিশাল জনসভায় পরিনত হয়। ফজলুল হক এভিনিউ ও দক্ষিণ চকবাজার ও লঞ্চঘাটের একাংশ এলাকা চিল লোকারন্য।
সমাবেশে সভাপতিত্ব করেন দলটির সিনিয়র নায়েবে আমীর ও বরিশাল মহানগর শাখার সভাপতি মুফতি সৈয়দ মুহাম্মাদ ফয়জুল করীম। তিনি বরিশাল সিটি মেয়রকে উদ্দেশ্য করে বলেন, আমি বরিশালের মেয়রকে বলতে চাই। ভাই আপনি মেয়র হয়ে টিউবয়েল বসাতে টাকা নিচ্ছেন, হোল্ডিং ট্যাক্স বাড়াচ্ছেন। যে প্রতিশ্রুতি দিয়ে মেয়র নির্বাচিত হয়েছেন, সেই প্রতিশ্রুতি রক্ষায় ব্যার্থ হয়েছেন। গরীবের অটো রিক্সা বন্ধ করতে চেয়েছেন। পারেননি, পারবেনও না।
সমাবেশে আরও বক্তব্য রাখেন দলের মহাসচিব হাফেজ মাওলানা ইউনুস আহম্মেদ, ইসলামী শ্রমিক আন্দোলনের কেন্দ্রীয় সভাপতি অধ্যাপক আশরাফ আলী আকন, জামিয়া ইসলামিয়া মাহমুদিয়া মাদ্রাসার মুহতামিম হাফেজ মাওলানা ওবায়দুর রহমান মাহবুব, ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর কেন্দ্রীয় ছাত্র ও যুব বিষয়ক সম্পাদক মুফতী সৈয়দ এছহাক মুহাম্মাদ আবুল খায়ের, ইসলামী যুব আন্দোলনের সেক্রেটারি জেনারেল মাওলানা নেছার উদ্দিন প্রমূখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *