নগরীতে নবজাতকের লাশ উদ্ধার

Spread the love

নাগরিক রিপোর্ট ॥ বরিশাল নগরীর নথুল্লাবাদ কেন্দ্রীয় বাস টার্মিনার সংলগ্ন সিঅ্যান্ডবি সড়কের আইল্যান্ডের ওপর থেকে এক নবজাতকের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার সকাল সাড়ে ১০ টার দিকে মৃতদেহটি উদ্ধার করা হয়।
পথচারীরা জানান, সড়কের আইল্যান্ডের ওপর ফেলে যাওয়া নবজাতকের মৃতদেহটি ব্যাগের মধ্যে ছিল। কুকুর নবজাতকের পা কামড়ে টানা-হেচড়া করছিল। এসময় কয়েকজন সড়কের পাশেই মৃতদেহটি মাটি চাপা দিতে চায়। তবে শেষ পর্যন্ত পুলিশে খবর দেয়া হয়।
কোতয়ালী মডেল থানার পরিদর্শক (তদন্ত) মো. আসাদুজ্জামান, পথচারীরা খবর দিলে পুলিশ গিয়ে সড়কের আইল্যান্ডের ওপর নবজাতকের মৃতদেহ দেখতে পায়। মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্ত ও ডিএনএ সংরক্ষনের জন্য শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।
পরিদর্শক (তদন্ত) মো. আসাদুজ্জামান জানান, নবজাতকের বয়স একদিন হবে। ধারনা করা হচ্ছে অবৈধ মেলামেশার কারনে শিশুটির জন্ম হয়েছে। এরপর অভিভাবকরা রোববার রাতের কোন এক সময় নবজাতকটি সড়কের আইল্যান্ডের ওপর ফেলে রেখে যায়। তবে জন্ম নেয়ার পর মৃত্যু হয়েছে, না মৃত ভূমিষ্ট হয়েছে বা মেরে ফেলা হয়েছে তা ময়না তদন্ত রিপোর্ট ছাড়া নিশ্চিতভাবে বলা যাচ্ছে না। বাবা-মা’র পরিচয় শনাক্তের চেস্টা চলছে। চিহিৃত করতে পারলে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *