বরিশালে পিস্তলসহ সন্ত্রাসী গ্রেফতার

Spread the love

নাগরিক রিপোর্ট: বরিশালে র‌্যাবের অভিযানে বিদেশি পিস্তল ও মাদকসহ জুবায়ের হোসেন সুমন (৪১) নামে এক সন্ত্রাসী মঙ্গলবার রাতে আটক করা হয়েছে। সদর উপজেলার কর্ণকাঠী এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। বুধবার র‌্যাব-৮ এর এক ই মেইল বার্তায় এ তথ্য জানানো হয়েছে। আটক জুবায়ের হোসেন সুমন নগরীর রূপাতলীর মৃত এমএ মান্নান খানের পুত্র।
র‌্যাবের তথ্যমতে, গোপন সংবাদের ভিত্তিতে তাদের একটি টিম মঙ্গলবার রাতে বরিশাল-ভোলা সড়কের কর্ণকাঠীর বোর্ড স্কুলের সামনে অভিযান চালিয়ে জুবায়ের হোসেন সুমনকে আটক করে। এ সময় তার সাথে থাকা ব্যাগ তল্লাশি করে বিদেশি ১টি পিস্তল, ৪ রাউন্ড গুলি, ২টি ধারালো অস্ত্র এবং ১৯৫ পিস ইয়াবা উদ্ধার করেন র‌্যাব সদস্যরা।
সুত্রমতে, সুমন একজন অস্ত্রধারী মাদক বিক্রেতা ও প্রতারক। তিনি ২০১৭ সাল থেকে নিজেকে উর্ধ্বতন কর্মকর্তা পরিচয় দিয়ে আঞ্চলিক ডিজিটাল তথ্য কেন্দ্র হতে বিভিন্ন এলাকার চেয়ারম্যান ও মেম্বারদের তথ্য সংগ্রহ করে টিউবওয়েল স্থাপনের প্রতিশ্রæতি দিয়ে সাধারণ মানুষের কাছ থেকে বিকাশের মাধ্যমে লাখ লাখ টাকা আত্মসাৎ করে। র‌্যাব জানিয়েছে, সুমনকে বরিশাল মেট্রোপলিটন পুলিশের বন্দর থানায় সোপর্দ করে মামলা দায়ের করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *