গলওয়ে বাংলাদেশ কমিউনিটির অনুষ্ঠানের ব্যাপক আয়োজন

Spread the love

সৈয়দ জুয়েল: ২৫ শে ডিসেম্বর,এই একটি দিনে সব ধরনের ব্যাবসা প্রতিষ্ঠান বন্ধ থাকায় বছরের এই দিনটিকেই অনুষ্ঠানের জন্য বেছে নিল গলওয়ে বাংলাদেশ কমিউনিটি। যাতে করে প্রতিটি বাঙ্গালী অনুষ্ঠান উপভোগ করা থেকে বঞ্চিত না হন। গুটি কয়েক নিন্দুকদের বুঝিয়েও দিল এ কমিউনিটি যে-বর্তমান বাংলাদেশ কমিউনিটি কোন কয়েক ব্যাক্তি বিশেষের নন, এখানে প্রতিটি বাংলাদেশীরা দাওয়াত পাওয়ার দাবী রাখেন সম্মানের সহিত।

এ বিষয় বেশ কিছু বাংলাদেশীদের সাথে কথা বললে, তারা যানান- ২৫ ডিসেম্বর অনুষ্ঠান করায় অধিকাংশ বাঙ্গালীরাই এ অনুষ্ঠানে আসতে পারবেন। বর্তমান কমিউনিটি কোন বিভাজনে বিশ্বাসী নয় দেখেই তারা ২৫ তারিখের ঘোষনা দিয়েছেন। বিভাজন চাইলে তারা ২৬, ২৭ বা অন্য তারিখে করতো বলে মতামত ব্যাক্ত করেন তারা। সবাইকে একত্রিত করার এ মহত উদ্দেশ্যকে সামনে রেখেই গতকাল রাত নয়টায় ম্যানেগেসকিয়া কোর্টে বসেছিলো কমিউনিটির আলোচনা সভা।

সভার শুরুতে কমিউনিটির সভাপতি আজিমুল আহসান আজিম কমিউনিটির নুতন দায়িত্বে আসা সদস্যদের শুভেচ্ছা জানিয়ে আলোচনা শুরু করেন। অনুষ্ঠান সফল করতে প্রতিটি ঘরে ঘরে দাওয়াত পৌছে সবাই মিলে এক হয়ে সফল একটা অনুস্ঠান করতে দৃঢ় প্রত্যয় গলওয়ে বাংলাদেশ কমিউনিটি।

আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন শিবলী চৌধুরী, তামিম মজুমদার, কাশেম, অপু, খালেদ, সাইফুল, ইমরান, ফারুক, জাকির বুলবুল সহ আরো অনেকে। বক্তারা শিশুদের, মহিলাদের, পুরুষদের বিভিন্ন ইভেন্ট, সাংস্কৃতিক অনুষ্ঠান সহ বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করেন। সব মিলিয়ে অতীতের সব রেকর্ড ভেঙ্গে একটা সফল ও সুন্দর অনুষ্ঠানের আশাবাদ ব্যাক্ত করে সভার সমাপ্তি ঘোষনা করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *