পটুয়াখালীতে বিএনপির আলতাফ হোসেন চৌধুরীর বাড়িতে ছাত্রলীগের হামলা

Spread the love

নাগরিক রিপোর্ট : বিএনপির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান সাবেক স্বরাষ্ট্র মন্ত্রী আলতাফ হোসেন চৌধুরীর পটুয়াখালীর বাসভবনে ব্যাপক ভাংচুর করা হয়েছে। বুধবার বেলা ১১টার দিকে পটুয়াখালী শহরের শেরেবাংলা সড়কে সুরাইয়া ভিলায় এ হামলা চালানো হয়। আলতাফ হোসেন চৌধুরী এ সময় ঢাকার বাসায় ছিলেন।
বিএনপি নেতারা দাবী করেছেন, জেলা ছাত্রলীগের সভাপতি হাসান শিকদার ও সাধারন সম্পাদক ওমর ফারুকের নেতৃত্বে শতাধিক ছাত্রলীগ কর্মী এ হামলায় অংশ নিয়েছে। হামলাকারীরা বাসার আসবাবপত্রসহ বিএনপি প্রতিষ্ঠাতা শহীদ জিয়াউর রহমান, চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক জিয়ার ছবি ভাংচুর করেছে।
প্রত্যক্ষদর্শী সুত্রে জানা গেছে, শতাধিক হামলাকারীর হাতে লোহার রড ও লাঠিসোটা ছিল। তারা সুরাইয়া ভিলার প্রধান গেট ভেঙ্গে ভেতরে ঢুকে ব্যাপক ভাংচুর চালায়। এসময় ওই এলাকায় আতংক ছড়িয়ে পড়ে।
পটুয়াখালী জেলা বিএনপির যুগ্ন সাধারন সম্পাদক ওয়াহিদ সরোয়ার কালাম জানান, জেলা ছাত্রলীগের সভাপতি হাসান শিকদার ও সাধারন সম্পাদক ওমর ফারুক হামলার নেতৃত্ব দিয়েছেন। হামলাকারীরা বাসার মধ্যে চেয়ার-টেবিল ও আসবাবপত্র ভাংচুর করেছে। তিনি হামলাকারীদের আইনের আওতায় আনার দাবী জানিয়েছেন।
এ অভিযোগের বিষয়ে জানতে জেলা ছাত্রলীগের সভাপতি হাসান শিকদারের মুঠোফোনে একাধিকবার কল দিলেও রিসিভ করেননি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *