ইটবোঝাই ট্রলির ধাক্কায় শিশু নিহত

Spread the love

নাগরিক রিপোর্ট : ঝালকাঠির নলছিটিতে ইটবোঝাই একটি ট্রলির ধাক্কায় সিনথিয়া আক্তার (৫) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। বুধবার সন্ধ্যায় নলছিটি-মোল্লারহাট আঞ্চলিক সড়কের শেরে বাংলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত শিশু সিনথিয়া গোপালপুর গ্রামের শামীম খানের কন্যা।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শীরা জানান, জেলা বিএনপির সাবেক সহসভাপতি মো. কবির হোসেন জোমাদ্দারের মালিকানাধীন উপজেলার গোদন্ডা গ্রামের শুকতারা ব্রিকস নামে একটি ভাটা থেকে ইট বোঝাই ট্রলি মোল্লারহাট যাচ্ছিল। বেপরোয়া গতিতে আসা ট্রলিটি নিয়ন্ত্রণ হারিয়ে শেরেবাংলা এলাকায় সড়কে পথচারী শিশু সিনথিয়াকে ধাক্কায় দেয়। এতে শিশুটি ছিটকে সড়কের পাশে পড়ে যায়। পরে স্থানীয়রা শিশুটিকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এসময় স্থানীয়রা ঘাতক ট্রলিটি আটক করলেও চালক সাগর হাওলাদার পালিয়ে যায়। এদিকে দুর্ঘটনার বিষয়টি ধামাচাপা দিতে স্থানীয় এক জনপ্রতিনিধি ম্যানেজ মিশন শুরু করেছেন। ঘটনার পর থেকেই বিষয়টিকে ভিন্ন খাতে নেয়ার জন্য তার তৎপরতা লক্ষ্য করা গেছে।

নলছিটি থানার অফিসার ইনচার্জ মো. শাখাওয়াত হোসেন জানান, ইটবোঝাই একটি ট্রলি নিয়ন্ত্রণ হারিয়ে পথচারী এক শিশুকে ধাক্কা দেয়ায় মৃত্যুর খবর পাওয়া গেছে। নিহত শিশুর পরিবারের পক্ষ থেকে এখনো কোন অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই মৃতদেহ দাফন করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *